Dr. Neem on Daraz
Victory Day

থাকা-খাওয়ার বিল ২০ কোটি টাকা, খতিয়ে দেখছে স্বাস্থ্য মন্ত্রণালয়


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২, ২০২০, ০৬:৩৮ পিএম
থাকা-খাওয়ার বিল ২০ কোটি টাকা, খতিয়ে দেখছে স্বাস্থ্য মন্ত্রণালয়

ছবি সংগৃহীত

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে করোনায় আক্রান্ত রোগীদের সেবাদানকারী চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের এক মাসের থাকা-খাওয়ায় ২০ কোটি টাকার বিলের বিষয়টি খতিয়ে দেখছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

বৃহস্পতিবার (০২ জুলাই) ঢামেক হাসপাতালে পরিদর্শনে গিয়ে এই কথা জানান স্বাস্থ্য সচিব মো. আ. মান্নান। 

এ সময় সাংবাদিকদের সচিব বলেন, আপনারা এটাকে বলতে পারেন না যে অনিয়ম। এটা বড় কিছু না। বিষয়টি আমরা দেখছি এবং স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে একটা নির্দেশনা দিয়েছে। এই পেমেন্টটা দেওয়ার আগে অভিযোগটি খতিয়ে দেখবে। আমরা একটা প্রতিবেদন চেয়েছি হাসপাতালটির পরিচালকের কাছে। ওভারওল তিনি একটা প্রতিবেদন তিনি দেবেন। এখানে কোন অনিয়ম হয়েছে কিনা আমরা তা দেখছি।

তিনি আরো বলেন, এখানে কতজন করোনা আক্রান্ত রোগীর জন্য কতজন চিকিৎসক, নার্স, প্যাথোলজিস্ট, চতুর্থ শ্রেণির কর্মচারী, আনসার সদস্য আছেন তা দেখতে এসেছি। এখানকার রোগীরা, চিকিৎসক, নার্স, স্টাফ, টেকনিশিয়ানরা কেমন আছেন তাও দেখে গেলাম। মেডিকেল অফিসার থেকে শুরু করে অধ্যাপক পর্যন্ত প্রত্যেকের পরিসংখ্যান আমি নিয়েছি। 

আগামীনিউজ/এমআর 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে