Dr. Neem on Daraz
Victory Day

আজ যেসব অঞ্চলে বৃষ্টি হতে পারে


আগামী নিউজ প্রকাশিত: জুন ৩০, ২০২০, ০৯:৫৫ এএম
আজ যেসব অঞ্চলে বৃষ্টি হতে পারে

প্রতীকী ছবি

ঢাকা : আজ দেশের ১২টি অঞ্চলে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। অন্যদিকে ঢাকায় বৃষ্টির সম্ভাবনা থাকলেও তাপমাত্রা সামান্য বাড়তে পারে। মঙ্গলবার (৩০ জুন) সকালে আবহাওয়া অধিদফতর এসব তথ্য জানিয়েছে।

দেশের অভ্যন্তরীণ নদীবন্দরের পূর্বাভাসে ভোর ৫টা থেকে দুপুর ১টা পর্যন্ত সময়ের জন্য বলা হয়েছে, ঢাকা, ফরিদপুর, যশোর, কুষ্টিয়া, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার ও সিলেট অঞ্চলের উপর দিয়ে দক্ষিণ/দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে বৃষ্টি/বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দরকে ১ নম্বর সর্তক সংকেত দেখাতে বলা হয়েছে।

ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার পূর্বাভাসে সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত সময়ের জন্য বলা হয়েছে, আকাশ আংশিক মেঘলা থাকতে পারে। হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে। দক্ষিণ/দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৮ থেকে ১২ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হতে পারে। দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

আগামীনিউজ/জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে