Dr. Neem on Daraz
Victory Day

বুড়িগঙ্গায় ডুবে যাওয়া লঞ্চ থেকে নারী-শিশুসহ ৩২ জনের মরদেহ উদ্ধার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২৯, ২০২০, ১১:৫৪ এএম
বুড়িগঙ্গায় ডুবে যাওয়া লঞ্চ থেকে নারী-শিশুসহ ৩২ জনের মরদেহ উদ্ধার

বুড়িগঙ্গায় কোস্টগার্ড সদস্যদের উদ্ধার তৎপরতা

ঢাকা : পুরান ঢাকার ফরাশগঞ্জ-শ্যামবাজার এলাকা সংলগ্ন বুড়িগঙ্গা নদীতে ডুবে যাওয়া মর্নিং বার্ড লঞ্চ থেকে এ পর্যন্ত নারী-শিশুসহ ৩২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।  বিআইডব্লিউটিএ চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক এ তথ্য জানিয়েছেন। তবে এখনও বেশ কয়েকজন যাত্রী নিখোঁজ রয়েছেন।

এর আগে সোমবার (২৯ জুন) সকাল ১০টায় ঢাকা-চাঁদপুর রুটের ময়ূর-২ লঞ্চের ধাক্কায় ৫০ যাত্রী নিয়ে ডুবে যায় লঞ্চটি।  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের ডিউটি অফিসার রোজিনা আক্তার জানান, কুমিল্লা ডক এরিয়ার পাশে লঞ্চটি ডুবেছে। ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌছে অনুসন্ধান চালাচ্ছে।

বুড়িগঙ্গায় উদ্ধার তৎপরতা চালাচ্ছেন ফায়ার সার্ভিসের সদস্যরা

স্থানীয়রা জানান, ঢাকা-চাঁদপুর রুটের ময়ূর-২ নামের একটি লঞ্চের ধাক্কায় কমপক্ষে ৫০ যাত্রী নিয়ে ঢাকা-মুন্সিগঞ্জ রুটের মর্নিং বার্ড লঞ্চটি ডুবে যায়। এ সময় কয়েকজন যাত্রী সাঁতরে পাড়ে উঠতে পারলেও বেশ কয়েকজন নিখোঁজ রয়েছেন।

তারা আরও জানান, মুন্সিগঞ্জ থেকে ছেড়ে আসা মর্নিং বার্ড লঞ্চটি সদরঘাট কাঠপট্টি ঘাটে ভেড়ানোর আগ মুহূর্তে চাঁদপুরগামী ময়ূর-২ লঞ্চটি ধাক্কা দেয়। এতে সঙ্গে সঙ্গে ছোট মর্নিং বার্ড লঞ্চটি ডুবে যায়।

এদিকে বিআইডব্লিউটিএ জানিয়েছে লঞ্চডুবির খবর পেয়ে নারায়ণগঞ্জ থেকে তাদের উদ্ধারকারী জাহাজ ঘটনাস্থলে পৌঁছেছে।

আগামীনিউজ/মনির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে