Dr. Neem on Daraz
Victory Day

বসুন্ধরা চেয়ারম্যানের বাসার কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২৮, ২০২০, ১১:০৭ পিএম
বসুন্ধরা চেয়ারম্যানের বাসার কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিকী ছবি

ঢাকা: বিশিষ্ট শিল্পপতি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের বাসা থেকে মোস্তাফিজুর রহমান সাইফুল (৩৯) নামের এক কর্মচারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২৮ জুন) সকালে বসুন্ধরা চেয়ারম্যানের বাসা থেকে ওই কর্মচারীর মরদেহ উদ্ধার করে ভাটারা থানা পুলিশ।  রাতে বিষয়টি নিশ্চিত করেন ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকতারুজ্জামান।

তিনি বলেন, ফোনে খবর পেয়ে বসুন্ধরা আবাসিক এলাকায় আহমেদ আকবর সোবহানের বাসায় পৌঁছাই। বাসার নিচতলার একটি কক্ষে ঝুলন্ত অবস্থায় মোস্তাফিজুরের মরদেহ পাওয়া যায়। বাসার বাজার করার দায়িত্ব ছিল তার। মোস্তাফিজুরের কক্ষে একটি চিরকুটও পাওয়া গেছে। সেখানে মৃত্যুর কারণ হিসেবে দারিদ্রতার কথা বলা হয়েছে।

ওসি আরও বলেন, ওই চিরকুটে লেখা ছিলো- তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। তবে আমরা চিঠির বিষয়ে আরো তথ্য সংগ্রহের চেষ্টা করছি। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি মোকতারুজ্জামান।

আগামীনিউজ/আরিফ/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে