Dr. Neem on Daraz
Victory Day

ঢাকাসহ নয় জেলায় নতুন ডিসি নিয়োগ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২৫, ২০২০, ০৪:৩১ পিএম
ঢাকাসহ নয় জেলায় নতুন ডিসি নিয়োগ

ঢাকা : ঢাকাসহ দেশের নয়টি জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। বাকি জেলাগুলো হচ্ছে টাঙ্গাইল, মেহেরপুর, মৌলভীবাজার, যশোর, নোয়াখালী, রাজশাহী, বগুড়া ও মাদারীপুর।
ঢাকায় নতুন ডিসি হিসেবে নিয়োগ পেয়েছেন বর্তমানে টাঙ্গাইলে কর্মরতর ডিসি মো. শহীদুল ইসলাম (১৫০৩২)। আর মেহেরপুরের মো. আতাউল গনিকে (১৫০৬৪০) বদলি করা হয়েছে টাঙ্গাইলে।
এছাড়া ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা মীর নাহিদ আহসানকে (১৫২২৪) মৌলভীবাজারের ডিসি, মন্ত্রী পরিষদ বিভাগের উপসচিব মো. শহিদুল ইসলাম চৌধুরীকে (১৫২০৮) মেহেরপুরে, জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত উপসচিব মো. তমিজুল ইসলাম খানকে (১৫২৪৯) যশোরে, ডাক ও টেলিযোগাযোগ বিভাগে মন্ত্রীর একান্ত সচিব হিসেবে কর্মরত উপসচিব মোহাম্মদ খোরশেদ আলম খানকে (১৫২৫৪) নোয়াখালী, জন নিরাপত্তা বিভাগের উপসচিব আব্দুল জলিলকে (১৫২৭৪) রাজশাহী, প্রধািনমন্ত্রী কার্যালয়ে পরিচালক হিসেবে কর্মরত মো. জিয়াউল হককে (১৫৩১৪) বগুড়ায় এবং বিসিএস প্রশাসন একাডেমির উপপরিচালক ড. রহিমা খাতুনকে মাদারীপুরের ডিসি হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।
বৃহস্পতিবার (২৫ জুন) এ সংক্রান্ত নিয়োগ আদেশ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।
আগামীনিউজ/তরিকুল/মনির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে