Dr. Neem on Daraz
Victory Day

৫ম বারের মত শ্রেষ্ঠ ওসি মেহেদী হাসান


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২৩, ২০২০, ১০:৫৬ পিএম
৫ম বারের মত শ্রেষ্ঠ ওসি মেহেদী হাসান

ছবি সংগৃহীত

ঢাকা: রংপুর রেঞ্জের ৬০টি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নির্বাচিত হয়েছেন গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার দায়িত্বে থাকা একেএম মেহেদী হাসান। তিনি রংপুর বিভাগীয় পর্যায়ে এ নিয়ে পাঁচবার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন। 

মানুষের কল্যাণে ও কর্মক্ষেত্রে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন, অপরাধীদের আইনের আওতায় আনা, বিভিন্ন জটিল মামলার রহস্য উন্মোচন, মাদক নির্মুলসহ বিভিন্ন অপরাধ দমনে একাগ্রচিত্তে কাজ করায় তাকে শ্রেষ্ঠ অফিসারের পদক প্রদান করা হয়।

মঙ্গলবার (২৩ জুন) সকালে চলতি বছরের মার্চ, এপ্রিল ও মে মাসের রংপুর রেঞ্জের ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠিত হয়। উক্ত কনফারেন্সে সভাপতিত্ব করেন রংপুর বিভাগের ডিআইজি দেবদাস ভট্টাচার্য। এসময় তার সাথে রংপুর রেঞ্জের আট জেলার পুলিশ সুপারগন স্ব-স্ব অফিস থেকে সংযুক্ত হন। 

সভার শুরুতেই বিগত ৩ মাসের কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত পুলিশ অফিসারদের হাতে সংশ্লিষ্ট জেলার পুলিশ সুপারের মাধ্যমে পুরষ্কার তুলে দেন ডিআইজি দেবদাস ভট্টাচার্য।সেখানে রংপুর বিভাগের ষাটটি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান। এসময় শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হন শওকত আলম সিদ্দিকী। নির্বাচিতদের পক্ষে পুরষ্কার গ্রহণ করেন গাইবান্ধার জেলার পুলিশ সুপার মুহাম্মদ(এসপি) তৌহিদুল ইসলাম।

৫ম বার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় অনুভূতি জানতে চাইলে মেহেদী হাসান বলেন, যেকোনো পুরষ্কার মানুষকে ভালো কাজ করতে উৎসাহ ও উদ্দীপনা যোগায়। আমারও ভালো লাগছে। তিনি এই পুরষ্কার প্রাপ্তিতে তার সকল সহকর্মী’র প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। 

উল্লেখ্য, এর আগে ওসি মেহেদী হাসান ঠাকুরগাঁয়ের অফিসার ইনচার্জ হিসেবে একবার এবং গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ হিসাবে দুইবার ও গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসাবে দুইবার পুরষ্কৃত হন।

পাশাপাশি এএসআই শওকত আলম সিদ্দিকী ১৬ বারের মতো শ্রেষ্ঠ এএসআই হিসাবে পুরষ্কৃত হন।

আগামীনিউজ/আরিফ/এমআর 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে