Dr. Neem on Daraz
Victory Day

মোহাম্মদ নাসিমের অস্ত্রোপচার সম্পন্ন, খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ৫, ২০২০, ০২:৩০ পিএম
মোহাম্মদ নাসিমের অস্ত্রোপচার সম্পন্ন, খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী

ছবি সংগৃহীত

ঢাকা: ব্রেইন স্ট্রোক করার পর করোনা আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের জরুরিভিত্তিতে অস্ত্রোপচার করা হয়েছে। এখন তাকে ৪৮ ঘণ্টার জন্য নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এর আগে শুক্রবার (০৫ জুন) ভোরে করোনায় আক্রান্ত অবস্থায় ব্রেন স্টোক করেন মোহাম্মদ নাসিম। পরে জরুরিভাবে তার অস্ত্রোপচার চলে। 

এ তথ্য নিশ্চিত করে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানান, তার অস্ত্রোপচার সফল হয়েছে। তিনি নিবিড় পর্যবেক্ষণে আছেন।

বিপ্লব বড়ুয়া আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোহাম্মদ নাসিমের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন। তিনি চিকিৎসক এবং নাসিমের ছেলের সঙ্গে ফোনে কথা বলেছেন।পরিবারের পক্ষ থেকে নাসিমের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

রক্তচাপজনিত সমস্যা নিয়ে ১ জুন রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। ওই দিনই তার করেনাভাইরাস শনাক্ত হয়। এর পর থেকে ওই হাসপাতালে তিনি চিকিৎসাধীন।

আগামীনিউজ/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে