Dr. Neem on Daraz
Victory Day

ডা. জাফরুল্লাহর স্ত্রী ও ছেলেও করোনায় আক্রান্ত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ১, ২০২০, ০৭:৫৪ এএম
ডা. জাফরুল্লাহর স্ত্রী ও ছেলেও করোনায় আক্রান্ত

ছবি সংগৃহীত

ঢাকা: করোনা আক্রান্ত হয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্ত্রী ও ছেলেও। তবে তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। তারা দুজন বাসায়ই আইসোলেশনে আছেন।

রোববার (৩১ মে) রাতে এ তথ্য নিশ্চিত করে ঐক্যফ্রন্টের দপ্তরের দায়িত্বে থাকা জাহাঙ্গীর আলম মিন্টু গণমাধ্যমকে বলেন, জাফরুল্লাহ চৌধুরীর স্ত্রী শিরীন হক সন্ধ্যা ৭টার দিকে গণস্বাস্থ্য হাসপাতালে চিকিৎসা নেন। শারীরিক দুর্বলতা ও হালকা জ্বর আছে তার। তাদের ছেলে বারিশ চৌধুরীও গণস্বাস্থ্য হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

তিনি আরো বলেন, রাত পৌনে ৯টার দিকে ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্ত্রী গণস্বাস্থ্য হাসপাতাল থেকে চেকআপ করে বাসায় গেছেন। তার ছেলেও বাসায় আইসোলেশনে আছেন।

এদিকে, ডা. জাফরুল্লাহ চৌধুরী গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে ভর্তি আছেন। বর্তমানে কাশি ও কিছুটা শ্বাসকষ্ট নিয়ে তিনি সেখানে চিকিৎসাধীন।

এর আগে গত ২৫ মে জাফরুল্লাহ চৌধুরী জানান, তিনি করোনা ভাইরাসে আক্রান্ত। ৭৯ বছর বয়স্ক এই চিকিৎসক মুক্তিযোদ্ধা অনেক দিন ধরে কিডনির অসুখে ভুগছেন। তাকে নিয়মিত ডায়ালাইসিস করাতে হয়।

আগামীনিউজ/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে