Dr. Neem on Daraz
Victory Day

করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরো বেশি সম্পৃক্ত করার নির্দেশ: প্রধানমন্ত্রী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ৩০, ২০২০, ০৫:২২ পিএম
করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরো বেশি সম্পৃক্ত করার নির্দেশ: প্রধানমন্ত্রী

ছবি সংগৃহীত

ঢাকা: প্রাণঘাতী করোনা সংক্রমণ প্রতিরোধ কার্যক্রমে স্থানীয় জনপ্রতিনিধিদের আরো বেশি সম্পৃক্ত করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (৩০ মে) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে স্বাস্থ্যসেবা সম্পর্কিত জাতীয় কারিগরি উপদেষ্টা কমিটির সভায় তিনি এ নির্দেশ দেন। বেলা ১১টা থেকে ২টা পর্যন্ত এই বৈঠক অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব স্বাক্ষরিত এক বার্তায় এই তথ্য জানানো হয়। প্রধানমন্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের যথাযথ চিকিৎসা সেবা দেয়ার জন্য বিভিন্ন দিক নির্দেশনা দেন।সভায় স্বাস্থ্যসেবা সম্পর্কিত জাতীয় কারিগরি পরামর্শক কমিটির নেয়া করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন ব্যবস্থা এবং স্বাস্থ্যসেবা সম্পর্কিত বিভিন্ন বিষয়ের পর্যালোচনা করা হয়।

সভায় কমিটির সভাপতি অধ্যাপক ডা. মোহাম্মদ শহীদুল্লাহ, প্রধানমন্ত্রীর প্রিন্সিপাল সেক্রেটারি তোফাজ্জল হোসেন মিয়া, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আবদুল্লাহসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। এপ্রিলের ১৯ তারিখে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ১৭ সদস্যের জাতীয় কারিগরি পরামর্শক কমিটি গঠন করা হয়।

আগামীনিউজ/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে