Dr. Neem on Daraz
Victory Day
করোনা প্রভাব

ছুটি বাড়বে কি না, সিদ্ধান্ত কাল


আগামী নিউজ প্রকাশিত: মে ২৭, ২০২০, ০৩:০৭ পিএম
ছুটি বাড়বে কি না, সিদ্ধান্ত কাল

ছবি সংগৃহীত

ঢাকা: মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাব রুখতে টানা ৬৮ দিনের ছুটি চলছে সারাদেশে। আবারো নতুন করে ছুটির  নির্দেশনা জারি হচ্ছে। আগামী ১০ জুন পর্যন্ত এ ছুটি বৃদ্ধি করা হতে পারে বলে জনপ্রশাসন মন্ত্রণালয় সূত্রে জানা গেছে।  

সংশ্লিষ্ট সূত্র জানায়, ছুটির কারণে ইতোমধ্যে দেশের অর্থনৈতিক কর্মকান্ডে স্থবিরতা নেমেছে। কর্মহীন হয়ে বিপাকে পড়েছেন নানা শ্রেণি-পেশার মানুষ। কাল এ নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সিদ্ধান্ত হবে।

এদিকে, আগামী ৩০ মে থেকে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা ও আইনশৃঙ্খলা বাহিনীর বিধি-নিষেধ মেনে যথা নিয়মে প্রতিষ্ঠান খোলা রাখা যাবে।

গত ১৪ মে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে আগের ছুটির ধারাবাহিকতায় ১৭ থেকে ২৮ মে পর্যন্ত নতুন করে সাধারণ ছুটি ঘোষণা দিয়ে নতুন একটি প্রজ্ঞাপন জারি করে। এতে বলায় ২১ মে শবে-ই-কদর, ২২, ২৩, ২৯ ও ৩০ মের সাপ্তাহিক ছুটি এবং ২৪, ২৫ ও ২৬ মে ঈদুল ফিতরের সরকারি ছুটিও এর অন্তর্ভুক্ত করা হয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ প্রজ্ঞাপনে বলা হয়েছে। ছুটির এই সময়ে জনসাধারণের চলাচল সীমিত থাকবে। 

আগামীনিউজ/তরিকুল/মিজান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে