Dr. Neem on Daraz
Victory Day

বঙ্গভবনে ঈদের নামাজ আদায় করলেন রাষ্ট্রপতি


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ২৫, ২০২০, ০২:৩৫ পিএম
বঙ্গভবনে ঈদের নামাজ আদায় করলেন রাষ্ট্রপতি

ছবি সংগৃহীত

ঢাকা: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বঙ্গভবনেই পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন। তার পরিবারের সদস্য এবং কয়েকজন সিনিয়র সরকারি কর্মকর্তাকে সঙ্গে নিয়ে বঙ্গভবনের দরবার হলে তিনি নামাজ আদায় করেন।

রাষ্ট্রপতির প্রেসসচিব মোহাম্মদ জয়নাল আবেদীন জানান, রাষ্ট্রপ্রধান তার পরিবারের সদস্য এবং কয়েকজন গুরুত্বপূর্ণ সরকারি কর্মকর্তাকে সঙ্গে নিয়ে সোমবার (২৫ মে) সকাল সাড়ে ৯টায় বঙ্গভবনের দরবার হলে ঈদুল ফিতরের নামাজ আদায় করেন।

বঙ্গভবন জামে মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা সাইফুল কবির ঈদের নামাজে ইমামতি করেন। নামাজ শেষে দেশ এবং দেশের জনগণের শান্তি ও অগ্রগতি এবং মুসলিম উম্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়াদের আত্মার শান্তি এবং দেশ ও সারাবিশ্বের করোনা আক্রান্তদের দ্রুত আরোগ্য কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।

সর্বস্তরের মানুষের অংশগ্রহণে প্রতিবছর রাজধানীর জাতীয় ঈদগাহ মাঠে জামাত অনুষ্ঠিত হলেও এবার বৈশ্বিক মহামারি করোনার কারণে তা আগেই আয়োজন না করার কথা বলা হয়।

আগামীনিউজ/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে