Dr. Neem on Daraz
Victory Day

হিউম্যান রিসোর্স প্রফেশনালস ইন বাংলাদেশ ঈদ উপহার বিতরণ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: মে ১৬, ২০২০, ১১:১২ পিএম
হিউম্যান রিসোর্স প্রফেশনালস ইন বাংলাদেশ ঈদ উপহার বিতরণ

দেশে করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকটময় পরিস্থিতিতে কর্মহীন ও দিনমজুর মানুষদের মধ্যে সহযোগিতায় নিত্যপ্রয়োজনীয় ত্রাণসামগ্রী/ ঈদ উপহার ( আটা,  মুড়ি, খেজুর,  সেমাই, চিনি,  সাবান ও মাস্ক ) বিতরণ করেছে হিউম্যান রিসোর্স প্রফেশনালস ইন বাংলাদেশ (HRPB)।

শুক্রবার (১৫ মে, ২০২০) বিকাল সাড়ে ৩ টায় কলাবাগান তেতুল তলা মাঠে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।এসময় উপস্থিত ছিলেন, হিউম্যান রিসোর্স প্রফেশনালস ইন বাংলাদেশ এর জেনারেল সেক্রেটারি সাইফুল ইসলাম (সোহাগ) ও সাংগঠনিক সম্পাদক এস, এম জাহিদুজ্জামানএছাড়াও সার্বিক সহযোগিতায় ছিলেন কলাবাগান থানার ওসি পরিতোষ চন্দ্র কুমার ও পুলিশ সদস্যবৃন্দ।

প্রায় ২৫০ জন কর্মহীন ও দিনমজুর মানুষদের মধ্যে এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয় ।জেনারেল সেক্রেটারি সাইফুল ইসলাম (সোহাগ) বলেন আমাদের এই ধরণের সমাজসেবা মূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। হিউম্যান রিসোর্স প্রফেশনালস ইন বাংলাদেশ (HRPB) ২০১৪ সালে প্রতিষ্ঠিত এবং সমাজসেবা মন্ত্রণালয় থেকে নিবন্ধিত একটি স্বেস্বেচ্ছাসেবামূলক সংগঠন। উক্ত সংগঠনটি মানব-সম্পদ উন্নয়ন, প্রশিক্ষণ ও কল্যাণের উদ্দেশ্যে বিভিন্ন ধরনের কার্যক্রম প্রায়শই করে থাকেন।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে