Dr. Neem on Daraz
Victory Day

ডায়বেটিস সমস্যায় মাদারীপুরের পুলিশ সদস্যের মৃত্যু, করোনায় নয়


আগামী নিউজ | নিজস্ব প্রতিবিদক প্রকাশিত: এপ্রিল ৯, ২০২০, ০৯:১০ পিএম
ডায়বেটিস সমস্যায় মাদারীপুরের পুলিশ সদস্যের মৃত্যু, করোনায় নয়

ঢাকা: মাদারীপুরের পুলিশ সদস্য উচ্চমাত্রার ডায়াবেটিস ও কিডনিজনিত সমস্যায় মারা গেছেন। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাননি। বৃহস্পতিবার (৯ এপ্রিল) পুলিশ হেডকোয়ার্টারের এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা এতথ্য নিশ্চিত করেছেন।          

ওই পুলিশ সদস্যের উচ্চমাত্রার ডায়াবেটিস ও কিডনিজনিত সমস্যা হওয়ায় তাকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে এবং সেখানকার চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, ঢাকায় চিকিৎসা প্রদান করা হয়।

কিন্তু তার অবস্থার ক্রম অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তথাপিও তিনি করোনা ভাইরাসে সংক্রামিত হয়েছিলেন কি-না, তা জানার জন্য তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। উক্ত করোনা টেস্টের রিপোর্টে নেগেটিভ ফলাফল পাওয়া যায়। 

স্বাভাবিক নিয়মে যথাযথ প্রক্রিয়ায় ধর্মীয় রীতি মেনেই উক্ত পুলিশ সদস্যের সৎকার প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। উক্ত পুলিশ সদস্যদের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে কোনো ধরনের মিথ্যা বা বিভ্রান্তিকর সংবাদ পরিবেশন না করতে এবং গুজব না ছড়াতে সকলের প্রতি অনুরোধ করা হলো।

আগামী নিউজ/সুমন/ তাওসিফ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে