Dr. Neem on Daraz
Victory Day

অধিকাংশ রাজনৈতিক দলই জনতার কথা ভাবে না: মেহেদী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ১, ২০২০, ০৮:৫৩ পিএম
অধিকাংশ রাজনৈতিক দলই জনতার কথা ভাবে না: মেহেদী

অধিকাংশ রাজনৈতিক দলই জনতার কথা ভাবে না বলে মন্তব্য করেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী। তিনি বলেন, তারা ক্ষমতার রাজনীতি নিয়ে ভাবে, দুর্নীতি নিয়ে ভাবে বলে যে কথার প্রচলণ ছিলো তা এবার সত্য প্রমাণিত হলো।

১ এপ্রিল বিকেল ৪ টায় হাজারীবাগ, কামরাঙ্গীরচরে ছিন্নমূল-নিন্মবিত্তশ্রেণির মধ্যে দিনব্যাপী খাবার ও সাবান প্রদান কর্মসূচীর শেষে তিনি উপরোক্ত এসব কথা বলেন।

মোমিন মেহেদী বলেন, এক করোনার ভয়ে ঘরে বসে আছে আওয়ামী লীগ-বিএনপি সহ অধিকাংশ রাজনৈতিক দলের নেতাকর্মীরা। রাজপথে অতিতেও নতুনধারা ছিলো, বর্তমানেও আছে, আগামীতেও থাকবে ইনশাল্লাহ। দেশের মানুষ যখন করোনা নিয়ে শঙ্কিত, তখন আরো বেপরোয়া হচ্ছে পুলিশ-প্রশাসন। তারা এখন নিরহ খেটে খাওয়া মানুষগুলোর উপর ক্ষমতার অপব্যবহার করছে।

তিনি আরও বলেন, বিশেষ করে রিক্সাওয়ালা, ছিন্নমূল মানুষদেরকে খাবার দেয়ার কোন ব্যবস্থা তো করছেই না বরং তাদেরকে হয়রানি করছে, অপমান-অপদস্তু করছে। তার উপর আমলা শ্রেণি নিত্যদিনই কোটি কোটি টাকা আত্মসাত করছে। এমন পরিস্থিতিতে নতুনধারা বাংলাদেশ এনডিবি বরাবরের মত সরকারের কাছে আহবান জানাচ্ছে দুর্নীতি-দুশাসন থামান। একই সাথে তিনি সবাইকে করোনা প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার আহবান জানান। 

এসময় সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা ও প্রেসিডিয়াম মেম্বার রাশিদুল হাসান খান সঙ্গে ছিলেন। 

আগামী নিউজ/ তামিম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে