Dr. Neem on Daraz
Victory Day

‘গণমাধ্যম শিল্পের উন্নয়নে প্রধানমন্ত্রীর ভূমিকা অপরিসীম’


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২০, ০৫:১২ পিএম
‘গণমাধ্যম শিল্পের উন্নয়নে প্রধানমন্ত্রীর ভূমিকা অপরিসীম’

ঢাকা : গণমাধ্যম একটি শিল্প। এ শিল্পের উন্নয়নে প্রধানমন্ত্রীর ভূমিকা অপরিসীম। এর আগে কোনও সরকার গণমাধ্যমের উন্নয়নে শেখ হাসিনার সরকারের মতো ভূমিকা পালন করেনি। সাংবাদিকদের কল্যাণে তিনি অনেক ফান্ড গঠন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকবান্ধব বলে জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) আয়োজিত ডিএসইসি’র সদস্যদের সন্তানদের মেধাবৃত্তি-২০১৯ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, গণমাধ্যম প্রশ্নবিদ্ধ হয়ে যায়, এমন সংবাদ পরিবেশন করবেন না। সবসময় সত্যের সন্ধানে সত্যের সঙ্গে থাকবেন। দেশবাসী সমস্যায় পড়ে যায়, এমন নেতিবাচক সংবাদ পরিবেশন থেকে বিরত থাকতে হবে।

ডিএসইসি’র সভাপতি জাকির হোসেন ইমনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও যুগান্তর পত্রিকার সম্পাদক সাইফুল আলম, জাতীয় প্রেস ক্লাবের সহ-সভাপতি ও বাংলাদেশের খবর পত্রিকার সম্পাদক আজিজুল ইসলাম ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, ডিএসইসি’র সাধারণ সম্পাদক মুক্তাদির অনিক প্রমুখ। প্রতিমন্ত্রী পরে সাব-এডিটরস কাউন্সিলের সদস্যদের ৩০ জন সন্তানের হাতে ক্রেস্ট তুলে দেন।

সূত্র : বাসস।

আগামীনিউজ/নুসরাত

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে