Dr. Neem on Daraz
Victory Day

বাবা-মায়ের পাশে শায়িত হলেন সাংবাদিক ইকরাম চৌধুরী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৯, ২০২০, ১০:৩৭ এএম
বাবা-মায়ের পাশে শায়িত হলেন সাংবাদিক ইকরাম চৌধুরী

ছবি : সংগৃহীত

ঢাকা : চাঁদপুর প্রেসক্লাবের একাধিকবারের সভাপতি ও সাধারণ সম্পাদক ইকরাম চৌধুরীকে শনিবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাব মাঠে প্রথম এবং চাঁদপুর সরকারি কলেজ মাঠে দ্বিতীয় ও তৃতীয় নামাজে জানাজার পর পৌর কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয়েছে ।

চাঁদপুর প্রেসক্লাব মাঠে অনুষ্ঠিত মরহুমের প্রথম জানাজার আগে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে মুঠোফোনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। তিনি সাংবাদিক ইকরাম চৌধুরীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শনিবার (৮ আগস্ট) ভোর সাড়ে ৪টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন সাংবাদিক ইকরাম চৌধুরী। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনিসহ নানা জটিল রোগে আক্রান্ত ছিলেন।

ইকরাম চৌধুরী চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার, জাগো নিউজের জেলা প্রতিনিধি এবং স্থানীয় দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক ছিলেন।

 

আগামীনিউজ/এসপি
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে