Dr. Neem on Daraz
Victory Day
রোগীকে লাঞ্ছিতের ছবি তোলায় ভাঙল সাংবাদিকের ক্যামেরা

আনসারের দৌরাত্ম্য


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৩, ২০২০, ০৪:৫৬ পিএম
আনসারের দৌরাত্ম্য

রোগীর ওপর হামলার ছবি তোলায় সাংবাদিকের ক্যামেরা ভাঙল আনসার

ঢাকা : নিয়ম লঙ্ঘনের প্রতিবাদ করায় মুগদা হাসপাতালে করোনার নমুনা দিতে আসা শাওন নামে এক রোগীকে মারধর করে সেখানে ডিউটিরত এক আনসার সদস্য। এ সময় সেই ছবি তোলার কারণে হামলা করা হয় একজন ফটোসাংবাদিকের ওপর। ভেঙে ফেলা হয় তার ক্যামেরা। লাঞ্ছিত করা হয় আরেক নারী ফটোসাংবাদিককেও।

শুক্রবার (৩ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে এমন ঘটনা ঘটে।

হামলার শিকার ফটোসাংবাদিক দৈনিক দেশ রূপান্তরের রুবেল রশীদ। আর লাঞ্ছিত হয়েছেন বাংলাদেশ প্রতিদিনের ফটোসাংবাদিক জয়িতা রায়।

রুবেল রশীদ জানান, মুগদা হাসপাতালে কোভিড-১৯ টেস্টের জন্য আজ (৩ জুলাই) ৪০ জনকে টিকিট দেয়া হয়। কিন্তু ৩৪ জনের নমুনা সংগ্রহ করেই আনসার সদস্যরা বলেন আজ পরীক্ষা শেষ। তখন ৩৬ নম্বর সিরিয়ালে দাঁড়িয়ে থাকা শাওন হোসেন নামের এক যুবকের সঙ্গে আনসার সদস্যদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আনসাররা তার গায়ে হাত তোলেন।

তিনি আরও জানান, ওই ঘটনার ছবি তুলতে যান বাংলাদেশ প্রতিদিনের আলোকচিত্রী জয়িতা রায়। এ সময় আনসার সদস্যরা তাকে থাপ্পড় দিতে এলে জয়িতা সরে পড়েন।

তিনি বলেন, এরপর ঘটনার ছবি তুলতে আমি এগিয়ে যাই। তখন আনসার সদস্যরা থাপ্পড় মেরে আমার ক্যামেরার ফিল্টার ভেঙে ফেলে।

রুবেল রশীদ আরও বলেন, আনসার সদস্যরা সাংবাদিকদের গালাগাল করে এবং বেঁধে রাখার হুমকি দেয়। একপর্যায়ে তারা বলেন- এখানে সাংবাদিকদের রঙবাজি চলবে না। আমাদের রঙবাজি চলবে।

আগামী নিউজ/এআর/এমজামান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে