Dr. Neem on Daraz
Victory Day

মারা গেলেন প্রবীণ সাংবাদিক ফারুক কাজী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক ‌ প্রকাশিত: জুলাই ৩, ২০২০, ১০:৩০ এএম
মারা গেলেন প্রবীণ সাংবাদিক ফারুক কাজী

সংগৃহীত ছবি

ঢাকা: শুক্রবার (০৩ জুলাই) সকাল ৮টায় রাজধানীর অ্যালিফ্যান্ট রোডস্থ বাসায় ৭১ বছর বয়সী প্রবীণ সাংবাদিক ফারুক কাজী শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)।

প্রবীণ এই সাংবাদিকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

জাতীয় প্রেসক্লাবের আজীবন সদস্য, ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের সিনিয়র সদস্য, দিল্লীতে বাংলাদশ হাই কমিশনের সাবেক প্রেস মিনিস্টার ও জ্যেষ্ঠ সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুতে একে একে শোক জানিয়েছে জাতীয় প্রেসক্লাব, ডিইউজে এবং খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম।

জাতীয় প্রেসক্লাবের সভাপতি জনাব সাইফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমীন গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

নিভৃতচারী এই সাংবাদিকর মৃত্যুতে ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু গভীর শোক প্রকাশ করে বলেছেন, দেশের সাংবাদিকতায় ফারুক কাজীর অবদান অপরিসীম।

খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম-ঢাকার সভাপতি রাহুল রাহা ও সাধারণ সম্পাদক মুরসালনি নোমানী ভীর শোক জানিয়ে তার আত্মার শান্তি কামনা করেন।

কর্মজীবনে ফারুক কাজী বাংলাদেশ সংবাদ সংস্থা, ইউএনবি, অবজারভার, বাংলারবাণীসহ বেশ কিছু সংবাদ প্রতিষ্ঠানে সাংবাদিকতা করেছেন।

আগামীনিউজ/এসপি/এমআর

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে