Agaminews
Dr. Neem Hakim
কালের কণ্ঠ’র বিশেষ প্রতিনিধি

ফখরে আলমের মৃত্যুতে প্রেস ক্লাব বেনাপোল নেতৃবৃন্দের শোক


আগামী নিউজ | বেনাপোল (যশোর) প্রতিনিধি প্রকাশিত: মে ১৫, ২০২০, ০৪:৩১ পিএম
ফখরে আলমের মৃত্যুতে প্রেস ক্লাব বেনাপোল নেতৃবৃন্দের শোক

কালের কণ্ঠ'র বিশেষ প্রতিনিধি ও লেখক ফখরে আলমের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন প্রেস ক্লাব বেনাপোলের সাংবাদিক নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে সাংবাদিক নেতৃবৃন্দরা জানান, ফখরে আলম ছিলেন অত্যন্ত গুণী একজন সাংবাদিক। নির্মোহভাবে তিনি সাংবাদিকতা পেশার সাথে যুক্ত ছিলেন। দক্ষিণ-পশ্চিমাঞ্চল জনপদের উজ্জ্বল নক্ষত্র ছিলেন তিনি। তিনি অত্র অঞ্চলে সুনামের সাথে সাংবাদিকতা পেশায় যুক্ত ছিলেন। সাংবাদিকতায় তিনি মুক্তিযুদ্ধ জাদুঘরের বজলুর রহমান স্মৃতি পদক, মোনাজাতউদ্দিন স্মৃতি পুরস্কার, এফপিএবি পুরস্কার, মধুসূদন একাডেমি পুরস্কার, এফইজেবি পুরস্কার, টিআইবি অনুসন্ধানী সাংবাদিকতা পুরস্কারসহ বিভিন্ন পুরস্কার লাভ করেন। তাঁর মৃত্যুতে দেশের মানুষ একজন নিষ্ঠাবান গুণী সাংবাদিককে হারালো।

বিবৃতিদাতারা হলেন, প্রেস ক্লাবের সভাপতি আলহাজ¦ মহসিন মিলন, সিনিয়র সহ-সভাপতি আলহাজ¦ জামাল হোসেন, সহসভাপতি বকুল মাহাবুব, সাধারণ সম্পাদক রাশেদুর রহমান রাশু, যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মুসলিম উদ্দিন পাপ্পু, অর্থ সম্পাদক মশিয়ার রহমান কাজল, দপ্তর সম্পাদক মিলন হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাজী শাহজাহান সবুজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ নাছির উদ্দিন, সদস্য সেলিম রেজা, দেবুল কুমার দাস, শিশির কুমার সরকার, এনটিএন নিউজের বেনাপোল প্রতিনিধি আহমেদ আলী শাহিন, প্রতিদিনের সংবাদ ও আগমনী নিউজের বেনাপোল প্রতিনিধি মনির হোসেন প্রমুখ।

আগামী নিউজ/ জামাল/ তাওসিফ 

Dr. Neem

মিডিয়া বিভাগের আরো খবর