Dr. Neem on Daraz
Victory Day

জবাবদিহি পত্রিকা অফিসে দুর্ধর্ষ চুরি


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: মার্চ ১৮, ২০২০, ১০:২১ এএম
জবাবদিহি পত্রিকা অফিসে দুর্ধর্ষ চুরি

ঢাকা : রাজধানীর মগবাজার এলাকায় দৈনিক জবাবদিহি পত্রিকা কার্যালয়ে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় সম্পাদকের আলমিরার ড্রয়ার, সিন্দুক ও টেবিল ড্রয়ারসহ রিপোর্টার এবং অন্যান্ন বিভাগের ড্রয়ার ব্যাপক ভাংচুর চালিয়েছে।

মঙ্গলবার (১৭ মার্চ) ভোরে সোয়া ৪টার দিকে আউটার সার্কুলার রোডে এ ঘটনা ঘটে। এ সময় অফিসে থাকা টাকা, বিদেশি মুদ্রা ও মূল্যবান জিনিসপত্র খোয়া গেছে। খবর পেয়ে রমনা থানা পুলিশ, ডিবি ও সিআইডির ক্রাইমসিন ইউনিটের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়াধিন রয়েছে।

দৈনিক জবাবদিহির নির্বাহী সম্পাদক তৌহিদুর রহমান জানান, সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে দেখা গেছে ভোর রাত ৪টা ২২ মিনিটে এক দুর্বৃত্ত ভবনের তৃতীয় তলার জানালার গ্রিল ভেঙে প্রথমে রিপোর্টিং রুমে প্রবেশ করে। প্রায় ঘণ্টাব্যাপী যুগ্ম-সম্পাদকের ড্রয়ারসহ রিপোর্টিং বিভাগের সকল রিপোর্টারের ড্রয়ার ভেঙে ও তালা খুলে তছনছ করে। এরপর সম্পাদকের রুমে প্রবেশ করে আলমারির তালা ভেঙে ড্রয়ার খুলে নগদ টাকা, বিদেশি মুদ্রা ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

রমনা থানার পরিদর্শক (তদন্ত) জহিরুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়। আমি নিজেও সেখানে যাই। সেখানে সম্পাদক, রিপোর্টার, মেকআপরুমসহ বিভিন্ন রুমে তান্ডব চালিয়ে দুর্বৃত্ত।

তিনি বলেন, সিসি ক্যামেরার ফুটেজ পাওয়া গেছে। ওই দুর্বৃত্তের মুখমন্ডল দেখে গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনাস্থলে ডিবিসহ সিআইডির ক্রাইম সিনের সদস্যরা ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন। থানায় মামলা প্রক্রিয়াধিন বলে জানান তিনি।
    

আগামীনিউজ/সুমন/মিজান  

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে