Dr. Neem on Daraz
Victory Day

কুবিসাসের নতুন নেতৃত্বে তানভীর ও বিপ্লব


আগামী নিউজ | কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২০, ১১:১৯ এএম
কুবিসাসের নতুন নেতৃত্বে তানভীর ও বিপ্লব

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি তানভীর সাবিক এবং সাধারণ সম্পাদক শাহাদাত বিপ্লব

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

নয় সদস্য বিশিষ্ট নতুন এ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তানভীর সাবিক এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক দেশ রুপান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহাদাত বিপ্লব।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) নির্বাচন শেষে দুপুর আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে প্রাথমিকভাবে নির্বাচনের ফলাফল প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মুহ. আমিনুল ইসলাম আকন্দ। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন এবং গণিত বিভাগের প্রভাষক মো. জনি আলম প্রমুখ।

নবগঠিত কমিটিতে সহ-সভাপতি আবু বকর রায়হান (দৈনিক সমকাল), যুগ্ম সম্পাদক মেহেদী হাসান মুরাদ (দৈনিক ইনকিলাব), অর্থ সম্পাদক জয়নাল আবেদিন (দৈনিক মানবজমিন), দপ্তর সম্পাদক খালেদ মোর্শেদ (দৈনিক খোলা কাগজ), তথ্য ও পাঠাগার সম্পাদক ফরহাদুর রহমান (দৈনিক কালের কন্ঠ) এবং কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন মাহি (দি নিউ নেশন) ও জান্নাতুল ফেরদৌস (দৈনিক ইত্তেফাক) নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, নতুন এ কমিটি কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ৬ষ্ঠ কার্যনির্বাহী কমিটি। আগামী এক বছর এ কমিটি দায়িত্ব পালন করবে।

আগামীনিউজ/জাহিদ/মাসুম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে