Dr. Neem on Daraz
Victory Day

মিডিয়া অ্যাওয়ার্ড: রিপোর্ট জমা দেওয়ার সময় বাকি আর এক সপ্তাহ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২০, ০৯:৫২ এএম
মিডিয়া অ্যাওয়ার্ড: রিপোর্ট জমা দেওয়ার সময় বাকি আর এক সপ্তাহ

ঢাকা : ইন্ডিয়ান ইনস্টিটিউট অব মাস কমিউনিকেশন (আইআইএমসি) অ্যালামনাই অ্যাসোসিয়েশন, বাংলাদেশ (আইআইএমসিএএ, বি) মিডিয়া অ্যাওয়ার্ডের জন্য রিপোর্ট/ফিচার/সংবাদ বিশ্লেষণ জমা দেওয়ার জন্য সময় বাকি আছে আর এক সপ্তাহ।

শনিবার (২২ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনটি জানিয়েছে, আগ্রহীদের আগামী ২৯ ফেব্রুয়ারির মধ্যে ৮০ গুলশান এভিনিউ (৫ম তলা), ঢাকা-১২১২ ঠিকানায় রিপোর্ট বা ফিচার বা বিশ্লেষণ জমা দিতে হবে।

পুরস্কারের বিষয় : গত বছর (২০১৯) বাংলাদেশ-ভারত দ্বিপাক্ষিক সম্পর্ক সংশ্লিষ্ট বাংলাদেশি সাংবাদিকদের প্রকাশিত রিপোর্ট/ফিচার/সংবাদ বিশ্লেষণ পুরষ্কারের জন্য বিবেচনা করা হবে।

পুরস্কারের ক্ষেত্র: 
তিনটি ক্ষেত্রে পুরস্কার প্রদান করা হবে-

১. সংবাদপত্রে প্রকাশিত রিপোর্ট/ফিচার/বিশ্লেষণ (জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় দৈনিক পত্রিকা)
২. ইলেকট্রনিক মাধ্যমে প্রচারিত রিপোর্ট/ফিচার/বিশ্লেষণ (টেলিভিশন চ্যানেল ও রেডিও)
৩. অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত রিপোর্ট/ফিচার/বিশ্লেষণ (টেক্সট/ডিজিটাল- স্বতন্ত্র নিউজ সাইটসহ সংবাদপত্র ও টেলিভিশন মাধ্যমের নিউজ সাইট)।

অংশগ্রহণ করার যোগ্যতা: 
২০১৯ সালের ০১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে বাংলা বা ইংরেজিতে প্রকাশিত/প্রচারিত রিপোর্ট/ফিচার/বিশ্লেষণ পুরস্কারের জন্য বিবেচিত হবে। পুরস্কারটি শুধুমাত্র বাংলাদেশি সাংবাদিকদের জন্য।

জমা দেওয়ার ঠিকানা_
সংশ্লিষ্ট গণমাধ্যমের প্রধান বার্তা সম্পাদক/প্রধান প্রতিবেদকের প্রত্যয়নপত্রসহ রিপোর্ট/ফিচার/বিশ্লেষণ এর মূল কপি (সংবাদপত্র ও অনলাইন নিউজ পোর্টালের ক্ষেত্রে); টেলিভিশন ও রেডিওতে প্রচারিত রিপোর্ট পেনড্রাইভ/ডিভিডিতে এম জাহিদ নেওয়াজ খান, সাধারণ সম্পাদক, আইআইএমসিএএ, বাংলাদেশ, ৮০ গুলশান এভিনিউ (৫ম তলা), ঢাকা-১২১২ ঠিকানায় জমা দিতে হবে। একইসাথে রিপোর্ট/ফিচার/বিশ্লেষণ এর অনলাইন লিংক (যদি থাকে) তা akm.rahmat@gmail.com এ ঠিকানায় পাঠাতে হবে।

জমা দেয়ার শেষ তারিখ ২৯ ফেব্রুয়ারি, ২০২০। 

আগামীনিউজ/ সুমন/ মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে