Dr. Neem on Daraz
Victory Day

ডিআইইউসাস‍‍`র আয়োজনে সাংবাদিকতার বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২, ১১:৩৬ পিএম
ডিআইইউসাস‍‍`র আয়োজনে সাংবাদিকতার বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা

ছবিঃ আগামী নিউজ

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতি (ডিআইইউসাস)'র  উদ্যোগে ডিআইইউ'র শিক্ষার্থী ও সাংবাদিকদের জন্য 'সাংবাদিকতার বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা' অনুষ্ঠিত  হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে ডিআইইউ'র স্থায়ী ক্যাম্পাস বাড্ডা সাঁতারকুলে এ প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়।

বাংলা ভিশনের ডিআইইউ প্রতিনিধি সাদিয়া তানজিলা সানভির সঞ্চালনায়
শুভেচ্ছা বক্তব্য দেন তেজগাঁও কলেজ সাংবাদিক সমিতি'র আহ্বায়ক ইমরানুল আজিম চৌধুরী৷

এ কর্মশালায় উপস্থিত ছিলেন ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতি'র সভাপতি ও সময় টিভি ও ডেইলি-বাংলাদেশের ডিআইইউ প্রতিনিধি জাফর আহমেদ শিমুল এবং ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও একুশে টেলিভিশনের ডিআইইউ প্রতিনিধি মুছা মল্লিক৷
এছাড়া এ কর্মশালায় আরও অংশগ্রহণ করেন রাইজিংবিডি, আমার সংবাদ, ঢাকা ওয়েভ, বিডিলাইভ২৪, সময় জার্নাল,ইউনাইটেড নিউজ, দৈনিক অধিকার, জাগোনিউজ২৪, পিবিএন২৪, ডেইলি-বাংলাদেশ, নিউজ গার্ডিয়ান, খবর.কমসহ সকল ডিআইইউ প্রতিনিধি সহ ডিআইইউ'র সাংবাদিকতায় আগ্রহী ভিন্ন ভিন্ন বিভাগের ৫০ জন শিক্ষার্থী।

উক্ত সাংবাদিকতার বুনিয়াদি প্রশিক্ষণ  কর্মশালায় অনুসন্ধানী সাংবাদিকতা, ক্যাম্পাস সাংবাদিকতা এবং বিভিন্ন রকম প্রতিবেদন, ফিচার লেখার কলা কৌশল নিয়ে আলোচনা করা হয়। প্রশিক্ষকরা পরবর্তীতে আরও বড় পরিসরে সাংবাদিকতার নানা দিক নিয়ে প্রশিক্ষণে দেবার প্রতিশ্রুতি দিয়ে যান।

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি'র শিক্ষক ও কলা-কুশলীরা ডিআইইউ সাংবাদিক সমিতি(ডিআইইউসাস)'র এ সৃষ্টিশীল উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।

আগামী নিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে