Dr. Neem on Daraz
Victory Day

মানিকগঞ্জে দৈনিক নবচেতনা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


আগামী নিউজ | মানিকগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১, ০৮:৫৩ পিএম
মানিকগঞ্জে দৈনিক নবচেতনা পত্রিকার  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ছবিঃ আগামী নিউজ

মানিকগঞ্জঃ মানিকগঞ্জে দৈনিক নবচেতনা পত্রিকার  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।দৈনিক নবচেতনা পত্রিকাটি ৩০ বছর প্রেরিয়ে ৩১তম বছরে পদার্পন উপলক্ষে মানিকগঞ্জ জেলা প্রতিনিধি মো: সজল আলীর সভাপতিত্বে মঙ্গলবার সকাল ৯টায় জেলা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে কেক কেটে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আল হাজ্ব মো: রমজান আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রেসক্লাবের সভাপতি মো: আমিনুল ইসলাম, সহ-সভাপতি মো: তজুমুদ্দিন,সাধারন সম্পাদক এড. মো: মামুন মিয়া,কোষাদক্ষ বাবুল আহমেদ ,দপ্তর সম্পাদক দেওয়ান আবুল বাসার,ক্রীড়া সম্পাদক ওয়াহেদুজ্জামান সেন্টুসহ সকল সাংবাদিকবৃন্দু।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মেয়র রমজান আলী বলেন, দৈনিক নবচেতনা পত্রিকাটি ৩০ বছর যাবৎ বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনের জন্য সম্পাদক ও প্রকাশক, বিজ্ঞাপণ দাতা, ও সংবাদ কর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি। সেই সাথে দৈনিক নবচেতনা পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

আগামীনিউজ/এসআই

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে