Dr. Neem on Daraz
Victory Day

সুবর্ণচর প্রেসক্লাবের সভাপতি কামাল, সাধারণ সম্পাদক বাবলু


আগামী নিউজ | মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ১২, ২০২১, ০২:০৬ পিএম
সুবর্ণচর প্রেসক্লাবের সভাপতি কামাল, সাধারণ সম্পাদক বাবলু

ফাইল ফটো

নোয়াখালীঃ জেলার সুবর্ণচরে কর্মরত সাংবাদিকদের সংগঠন সুবর্ণচর প্রেসক্লাবের দ্বি- বার্ষিক সম্মেলন এবং নতুন কমিটি গঠিত হয়েছে। সম্মেলনে কামাল উদ্দিন চৌধুরীকে সভাপতি এবং আব্দুল বারী বাবলুকে সম্পাদক করে ২বছরের জন্য পুর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

শুক্রবার (২১ জুন) রাতে সুবর্ণচর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম আহবায়ক এ কে এম ইব্রাহীম খলিলের সভাপতিত্বে একটি সভায় দৈনিক বর্তমান কথা’র নোয়াখালী প্রতিনিধি কামাল উদ্দিন চৌধুরীকে  সভাপতি ও এবং দৈনিক যায়যায় দিনের সুবর্ণচর উপজেলা প্রতিনিধি আব্দুল বারী বাবলুকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যবিশিষ্ট কমিটি গঠিত হয়।

এসময় দৈনিক আমাদের নতুন সময়’র সুবর্ণচর উপজেলা প্রতিনিধি একেএম ইব্রাহীম খলিল উল্যাহকে সিনিয়র সহ-সভাপতি, দৈনিক আজকের পত্রিকা সুবর্ণচর উপজেলা প্রতিনিধি মুজাহিদুল ইসলাম সোহেলকে সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক, বাংলা টিভির সুবর্ণচর উপজেলা প্রতিনিধি ও দৈনিক অধিকারের স্টাফ রিপোর্টার আরিফ সবুজকে সাংগঠনিক সম্পাদক, সাপ্তাহিক সাম্প্রতিক দেশকালে সুবর্ণচর উপজেলা প্রতিনিধি আরিফুর রহমানকে প্রচার ও প্রকাশনা, দৈনিক আলোকিত বাংলাদেশের সুবর্ণচর উপজেলা প্রতিনিধি ইউনুছ শিকদারকে দপ্তর সম্পাদক, জহির উদ্দিন তুহিনকে ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক, মো. হারুনুর রশিদ, আবু সাঈদ, মোস্তফা রাসেল এবং শাহাব উদ্দিনকে সাধারণ সদস্য হিসেবে ঘোষনা করে পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে