Dr. Neem on Daraz
Victory Day

ভিওএ ফ্যান ক্লাবের উদ্যোগে বুলবুল ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ


আগামী নিউজ | সাইফুর রহমান প্রকাশিত: নভেম্বর ২১, ২০১৯, ১০:২৬ এএম
ভিওএ ফ্যান ক্লাবের উদ্যোগে বুলবুল ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

অতি সম্প্রতি বাংলাদেশের উপর দিয়ে যে প্রলয়ংকারী প্রাকৃতিক দুর্যোগ হয়ে গেছে তার নাম ঘূর্ণিঝড় বুলবুল। এই ঘূর্ণিঝড় সরকারি বেসরকারি উদ্যোগে ব্যাপক সচেতনতা ও প্রতিরোধ থাকা সত্ত্বেও বেশ ক্ষতি করে গেছে। সবচেয়ে ক্ষতির তালিকায় শীর্ষে রয়েছে দক্ষিণ অঞ্চল তথা উপকূলীয় জেলাগুলো। তাই ক্ষতিগ্রস্থ পরিবারের ক্ষতি কিছুটা লাঘব করার জন্য বরাবরের মতো ভয়েজ অব আমেরিকা ফ্যান ক্লাব ত্রাণ বিতরণ করেছে। 

এরই ধারাবাহিকতায় বুধবার (২০ নভেম্বর) দিনব্যাপী পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার ছৈলাবুনিয়া ও সুবিদখালী এলাকায় প্রায় ২ হাজার পরিবারের ত্রাণ সামগ্রি বিতরন করেন ভয়েস অব আমেরিকা ফ্যান ক্লাব, বিজয়করা, চৌদ্দগ্রাম, কুমিল্লা শাখাটির সভাপতি  যুবরাজ চৌধুরী। 

এসময়ে তাদেরকে স্থানীয় রাজনৈতিক ও ব্যবসায়ী মোহাম্মদ আনোয়ার হোসেন( বাবুল মল্লিক) ও আনোয়ার হোসেন হাওলাদার আন্তরিকতার সাথে সার্বিক সহযোগিতা করেন। একইসাথে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ শওকত আনোয়ার ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহ্ আলম সুশৃংখলভাবে ত্রাণ বিতরণে সহায়তা করেন। 

 উল্লেখিত স্থান ছাড়াও ক্ষতিগ্রস্থ আরও কিছু জায়গা পরিদর্শন করে ফ্যান ক্লাবের এই টিমটি। সেখানে তারা বেশি ক্ষতিগ্রস্থ পনেরোটি পরিবারের মাঝে দুই হাজার করে ঘর ঠিক করার জন্য নগদ অর্থ প্রদান করে। 

ভয়েস অফ আমেরিকা ফ্যান ক্লাবের এরকম উদ্যোগকে উপস্থিত এলাকাবাসীরা ভূয়সী প্রশংসা করেন এবং দুর্যোগ পরবর্তী সময়ে বিপদের মাঝে এই অসহায় মানুষগুলোকে সহায়তা করার জন্য কৃতজ্ঞতাও প্রকাশ করেন৷

একটি সংবাদমাধ্যমের ফ্যানদের করা সংগঠন এর এই উদ্যোগ দেখে, স্থানীয় তরুণ-তরুণীদের মাঝে ব্যাপক ভালোলাগার সৃষ্টি হয়। সেই ভালোলাগা থেকেই স্থানীয়রা মির্জাগঞ্জ এলাকায় একটি ফ্যান ক্লাব করার আশা ব্যক্ত করেন। 

উল্লেখ্য, ভয়েস অফ আমেরিকা ফ্যান ক্লাব, বিজয়করা, চৌদ্দগ্রাম কুমিল্লার সভাপতি যুবরাজ চৌধুরীর নেতৃত্বে এর আগেও অসহায়- হতদরিদ্র, বন্যায় ক্ষতিগ্রস্থ, আগুনে পুড়ে যাওয়া পরিবার,  রোহিঙ্গাদের সহায়তাসহ শীতার্ত মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়েছে।


আগামী নিউজ/এসআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে