1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

১০১৯ অক্ষরে তার নাম!

নিউজ ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২, ০১:৫৪ পিএম ১০১৯ অক্ষরে তার নাম!
ফাইল ছবি

ঢাকাঃ একজন উচ্চাভিলাষী মা একটি অনন্য গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের অধিকারী হতে চেয়েছিলেন, এজন্য তার কন্যার ১০১৯ অক্ষরের নাম রেখেছেন যা তাকে ২ ফুট লম্বা জন্ম সনদ দিয়েছে। খবর অডিটিসেন্ট্রালের।

সান্দ্রা নামের সে মা ১৯৯৭ সালে অপরাহ উইনফ্রের শো-তে আমন্ত্রিত হয়ে জানান, গিনেস রেকর্ডের জন্য তার কিছু করার ইচ্ছে ছিল। এক্ষেত্রে তিনি তার কন্যার জন্য একটি অনন্য নাম রাখতে চেয়েছেন।

অপরাহ উইনফ্রে শো টেলিভিশনের পর্দায় প্রচার হওয়ার সময় কন্যা শিশুটির নাম টিভি পর্দায় দেখানোর জন্য কলাকুশলীদের স্পেশাল গ্রাফিক্সের কাজ করতে হয়েছিল।

জেমি নাম শুনে বেড়ে ওঠা এ শিশুটি তার পুরো নাম সঠিকভাবে বলতে পেরেছিল, শিশুটির নামের প্রথম অংশ রোসানদিয়াটেলি…অ্যাথোদোরাদিলসিয়ানা

মধ্যের নাম কোয়ানিস্কুয়াটসিউথ এবং শেষ নাম ছিল উইলিয়ামস।

সান্দ্রা অপেরাকে জানান তিনি ও তার স্বামী ১৯৮৪ সালের ১২ সেপ্টেম্বর তাদের কন্যা জন্মের পর জন্মসনদে রোসানদিয়াটেলি… কোয়ানিস্কুয়াটসিউথ উইলিয়ামস লেখেন। কিন্তু তারা সিদ্ধান্ত নেন যে এ নামটি খুব বেশি বড় না। তাই তারা শিশুর প্রথম নাম সংশোধন করে ১০১৯ অক্ষরের করে দেন এবং মাঝের নাম ৩৬ অক্ষরের করে একটি ভারসাম্য আনেন। এর ফলে তার জন্মসনদ ২ ফুট লম্বা হয়ে যায়।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner