1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

‘স্বামী অথবা মাংস’ একটা বেছে নিতে বলা হলো তরুণীকে

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২১, ০৮:২৯ এএম ‘স্বামী অথবা মাংস’ একটা বেছে নিতে বলা হলো তরুণীকে
ছবি: আগামী নিউজ

ঢাকা: বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়া দুইটি ভিন্ন পরিবেশ-পরিস্থিতিতে বেড়ে ওঠা দুজন মানুষ বসবাস শুরু করেন এক সাথে, এক ছাদের নিচে। তাদের রুচি, পছন্দে ভিন্নতা থাকলেও সংসার শুরু করেন সমঝোতার মাধ্যমে। তবে নিরামিষভোজী এই স্বামী তার স্ত্রীর মাংস খাওয়ার অভ্যাস মোটেও বরদাস্ত করতে পারছিলেন না। তাই তো তাকে স্বামী কিংবা মাংস, দুইটার মধ্যে যেকোনো একটাকে বেছে নিতে বলেছেন।  

তার স্ত্রীর মাংস খাওয়ার অভ্যাস তাকে কতটা পীড়া দেয় যে, ওই ব্যক্তি সেটা জানিয়ে সংবাদপত্রে এক কলামিস্টের কাছে সাহায্য চেয়ে লিখেছিলেন। সেখানে এ নিয়ে ওই ব্যক্তির আকুতি দেখে মনে হচ্ছিল যে তিনি, তার স্ত্রী আর মজাদার মাংস-তাদের সম্পর্ক এই ত্রিভুজ প্রেমের চক্করে আটকে আছে। 

কলামে স্বামী লিখেছেন, ‘বিয়ের আগে ভেবেছিলাম আমার স্ত্রীও আমার মতো নিরামিষভোজী। কিন্তু হঠাৎ আবিষ্কার করলাম আমার স্ত্রীর গোপন প্রেম আছে। তবে সেই প্রেম কোনো মানুষের সঙ্গে নয়, খাসির মাংসের সঙ্গে। আমার স্ত্রী খাসির মাংস খেতে ভীষণ পছন্দ করেন। এমনকি আমার স্ত্রী আমার কাছে স্বীকার করেছেন যে, তিনি খাসির মাংস এতোটাই ভালোবাসেন যে, এটা ছাড়া তিনি বাঁচতে পারবেন না। যদিও বিয়ের আগে আমার স্ত্রী আমার কাছে প্রতীজ্ঞা করেছিলেন যে বিয়ের পর সে আর খাসির মাংস ছুঁয়ে দেখবেন না। কিন্তু বিয়ের পর সেই প্রতীজ্ঞা রাখতে পাইনি। ঠিকই গোপন প্রেমের কাছে ফিরে গেছেন তিনি।’

তাই বাধ্য হয়ে ওই ব্যক্তি তাকে খাসির মাংস কিংবা স্বামী, দুটোর মধ্যে একটা বেছে নিতে বলেন। তবে ওই ব্যক্তি অবশ্য এই ভয়ও পাচ্ছেন যে, তার স্ত্রী হয়তো খাসির মাংসই বেছে নেবেন। এমনকি ওই কলামিস্টও তার ভয়কে আরও উসকে দিয়ে বলেছেন, মানুষ ভালোবাসা ছাড়া দিব্যি বাঁচতে পারে, খাবার ছাড়া নয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই সংবাদের কলামের ছবি ভাইরাল হয়েছে। নেটিজেনরা বিষয়টি নিয়ে বিভিন্ন মন্তব্য করেছেন। 

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner