1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আইসিসি বর্ষসেরা টি-টোয়েন্টি একাদশে মোস্তাফিজ, নেই কোনো ভারতীয়

খেলাধুলা ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২, ০৮:১০ পিএম আইসিসি বর্ষসেরা টি-টোয়েন্টি একাদশে মোস্তাফিজ, নেই কোনো ভারতীয়
ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ গত বছরের সেরা টি-টোয়েন্টি দল ঘোষণা করল আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা আইসিসি। যে দলে জায়গা হয়েছে টাইগার পেসার মোস্তাফিজুর রহমানের।

আইসিসির করা প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, ২০২১ সালে বাংলাদেশের বাঁহাতি পেসার তার দারুণ বোলিং বৈচিত্র্য এবং গতি পরিবর্তনের সাথে আবারও রাজত্ব করেছিলেন। শুরু এবং ডেথ ওভারে তিনি ২০ ম্যাচে ১৭.৩৯ গড়ে ২৮ উইকেট নিয়েছিলেন। ৭ দশমিক শূন্য ইকোনমিতে বল করে কঠিন পরীক্ষায় দাঁড় করিয়েছিলেন ব্যাটারদের।

মোস্তাফিজ ছাড়াও বর্ষসেরা দলে জায়গা হয়েছে পাকিস্তানের ৩ জন, ইংল্যান্ডের ১ জন, দক্ষিণ আফ্রিকার ৩ জন, অস্ট্রেলিয়ার ২ জন ও শ্রীলঙ্কার ১ জনের। এই দলে জায়গা হয়নি ভারতীয় ক্রিকেটারদের। এই দলের অধিনায়ক করা হয়েছে বাবর আজমকে।

আইসিসি বর্ষসেরা টি-টোয়েন্টি দল: জশ বাটলার (ইংল্যান্ড), মোহাম্মদ রিজওয়ান (পাকিস্তান), বাবর আজম (পাকিস্তান), এইডেন মার্করাম (দক্ষিণ আফ্রিকা), মিচেল মার্শ (অস্ট্রেলিয়া), ডেভিড মিলার (দক্ষিণ আফ্রিকা), তাবারিজ শামসি (দক্ষিণ আফ্রিকা), জশ হ্যাজেলউড(অস্ট্রেলিয়া) , ওয়ানিন্দু হাসারাঙ্গা (শ্রীলঙ্কা), মোস্তাফিজুর রহমান (বাংলাদেশ) ও শাহিন আফ্রিদি (পাকিস্তান)।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner