1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নয়াপল্টনে বিএনপির সমাবেশ শুরু

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৩, ০৩:১৩ পিএম নয়াপল্টনে বিএনপির সমাবেশ শুরু

ঢাকাঃ সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে রাজধানীর নয়াপল্টনে বিএনপির সমাবেশ শুরু হয়েছে। শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর দুইটায় পবিত্র কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে সমাবেশ শুরু হয়। তবে সকাল থেকেই ঢাকা মহানগরসহ বিভাগের বিভিন্ন জেলা থেকে নেতাকর্মীরা আসতে শুরু করেন সমাবেশস্থলে।

সরেজমিন দেখা গেছে, সমাবেশে অংশ নিতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে নয়াপল্টনে জড়ো হচ্ছেন। সমাবেশস্থলে তাদের বসার জন্য সড়কে বিছানো হয়েছে কার্পেট। যার ফলে সমাবেশে আসা নেতাকর্মীরা সড়কে অবস্থান নেওয়ায় ফকিরাপুল থেকে নাইটিংঙ্গেল মোড়গামী সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে। এই সড়ক দিয়ে চলাচলকারী যানবাহনগুলোকে ঘুরে দৈনিক বাংলা মোড় ও বায়তুল মোকাররম ঘুরে যেতে হচ্ছে, তাতে যাত্রীদের কিছুটা ভোগান্তিতে পড়তে হচ্ছে।

ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপির যৌথ আয়োজনে এই বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন এবং কর্মসূচি ঘোষণা করবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে বিএনপি ঢাকা বিভাগীয় এবং কেন্দ্রীয় নেতারাও বক্তব্য রাখবেন।

এদিকে বিএনপির সমাবেশকে ঘিরে বরাবরের মতো আজও সর্তক অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। দেখা গেছে, সমাবেশ স্থলের পাশে হোটেল ভিক্টোরিয়া, পল্টন, চায়না টাউন ও নাইটিংঙ্গেল মোড়ে অবস্থা নিয়েছে পুলিশ। এছাড়া সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী সদস্যদেরও দেখা গেছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner