1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ভারত নিরাপদ না থাকলে বাংলাদেশও অনিরাপদ: শ্রিংলা

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ০৩:২৯ পিএম ভারত নিরাপদ না থাকলে বাংলাদেশও অনিরাপদ: শ্রিংলা
ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ করোনা ভাইরাসে ভারত নিরাপদ না থাকলে বাংলাদেশও নিরাপদ না তেমন আবার বাংলাদেশের কিছু হলেও ভারত নিরাপদ না বলে জানান ভারতের পররাষ্ট্র সচিব হর্ষবর্ধন শ্রিংলা।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) ঢাকায় ফরেন সার্ভিস একাডেমিতে বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন এ কথা বলেন তিনি।

 

মাসুদ বিন মোমেন সাংবাদিকদের বলেন, ‘ভারতের সঙ্গে বহুমাত্রিক ইস্যু রয়েছে এবং পেন্ডিং ইস্যুগুলো কীভাবে দ্রুত সমাধান করা যায়— তা নিয়ে আলোচনা হয়েছে। সামনের দিনগুলোতে কীভাবে এগিয়ে নিয়ে যেতে পারবো, তা নিয়েও আলোচনা হয়েছে।

ভারতের পররাষ্ট্র সচিব হর্ষবর্ধন শ্রিংলা বলেন, পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরর সঙ্গে দেখা করব। সন্ধ‍্যায় ভারতীয় হাইকমিশনারের বাড়িতে পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করব। কাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করব।

তিনি বলেন, ডিসেম্বর ভারত -বাংলাদেশের জন‍্য গুরুত্বপূর্ণ। এবার আরো বেশি গুরুত্ব পেয়েছে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ১৬ ডিসেম্বর ঢাকা আসছেন। রাষ্ট্রপতির এই সফর গুরুত্বপূর্ণ বার্তা দিয়ে যাব। পররাষ্ট্র সচিব মাসুদের সঙ্গে বৈঠকে অনেক গুরুত্বপূর্ণ ইস‍্যু স্থান পেয়েছে। আমাদের মধ‍্যে উচ্চমাত্রার সম্পর্ক রয়েছে।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner