1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

পাকিস্তানে বাস-কার সংঘর্ষে নিহত ৩০

আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৩, ১০:৩৯ এএম পাকিস্তানে বাস-কার সংঘর্ষে নিহত ৩০

ঢাকাঃ পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশে বাস ও কারের সংঘর্ষে অন্তত ৩০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাতে কোহিস্তান জেলার কারাকোরাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশ কর্মকর্তা শের খান বলেন, যাত্রীবাহী বাসটি ঘিজার থেকে রাওয়ালপিন্ডিতে যাচ্ছিল, আর কারটি বিপরীত দিক থেকে আসছিল। দুর্ঘটনার সময় বাসটিতে ঠিক কতসংখ্যক যাত্রী ছিলেন সে তথ্য সংগ্রহ করা হচ্ছে, একইসঙ্গে কারটিতে থাকা যাত্রী সংখ্যার তথ্যও জানার চেষ্টা চলছে।

দুর্ঘটনায় প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করেছেন প্রেসিডেন্ট আরিফ আলভি ও প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। 

প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ শোকসন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়া আহতরা যেন যথাযথ চিকিৎসা পায় সেজন্য সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন।

কোহিস্তানের হারবন নালায় বাস দুর্ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী খালিদ খুরশিদ। তিনি প্রশাসন ও সংশ্লিষ্ট সকল দফতরকে এ ঘটনা থেকে আহতদের উদ্ধার করে তাদের সম্ভাব্য সব ধরনের চিকিৎসা সুবিধা প্রদানের নির্দেশ দেন।

মুখ্যমন্ত্রী জরুরি প্রতিক্রিয়ার আরও ভাল সমন্বয় এবং পর্যবেক্ষণের জন্য একটি বিশেষ কন্ট্রোল রুম স্থাপনেরও নির্দেশ দিয়েছেন।

বিশ্ব স্বাস্থ্য সংস্থার এক তথ্যনুযায়ী, ২০১৮ সালে পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় ২৭ হাজার মানুষের মৃত্যু হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner