1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মেয়ের নাম প্রকাশ করলেন রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০১:১৪ পিএম মেয়ের নাম প্রকাশ করলেন রণবীর-আলিয়া

ঢাকাঃ তারকাদের সন্তানের নাম ও প্রথম ছবি নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই। বলিউডের তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুরের সদ্যজাত মেয়ের ক্ষেত্রেও একই রকম কৌতূহল ছিল সবার। এবার সেই কৌতূহলের অবসান ঘটল। আলিয়া প্রকাশ্যে আনলেন তাদের কন্যাসন্তানের নাম।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে মেয়ের নাম প্রকাশ্যে এনেছেন আলিয়া। সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে রণবীরের কোলে রয়েছে শিশুকন্যা। পাশেই দাঁড়িয়ে মেয়ের দিকে তাকিয়ে আলিয়া।

রণবীর ও আলিয়ার মেয়ের নাম রাখা হয়েছে ‘রাহা’। নামটি রেখেছেন রণবীরের মা নীতু কাপুর। মেয়ের নাম প্রকাশ করে এ কথা জানিয়েছেন আলিয়া। 

সোহাহিলি ভাষায় রাহা শব্দের অর্থ আনন্দ, সংস্কৃতে এই শব্দের অর্থ বংশ। আবার বাংলায় এই শব্দের মানে হলো স্বস্তি, আরবি ভাষায় এই নামের অর্থ শান্তি। রাহা মানে আনন্দ, স্বাধীনতাও।

৬ নভেম্বর মা হন আলিয়া। ভারতের স্থানীয় সময় বেলা ১২টা ৫ মিনিটে মুম্বাইয়ের এইচ এন রিল্যায়ান্স ফাউন্ডেশন হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন তিনি।

প্রাকৃতিক উপায়ে সন্তান জন্ম দিয়েছেন আলিয়া। শুরু থেকেই ছুড়ি-কাঁচির নিচে যাওয়ার ইচ্ছা ছিল না তার। সন্তানকে প্রাকৃতিক উপায়ে পৃথিবীতে আনতে চেয়েছিলেন তিনি। কেননা অনেকেই বলেছেন, সিজারিয়ান ডেলিভারি ক্ষতিকর প্রভাব ফেলে শরীরে। এ কারণেই এমন সিদ্ধান্ত নেন তিনি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner