1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

শাকিব ইস্যুতে যেকোনো মুহূর্তে বুবলীর সংবাদ সম্মেলন

বিনোদন ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৪:১৬ পিএম শাকিব ইস্যুতে যেকোনো মুহূর্তে বুবলীর সংবাদ সম্মেলন
ফাইল ছবি

ঢাকাঃ এক হিরার নাকফুল নিয়ে অপু-বুবলীর মধ্যে যা হলো তা কারও অজানা নয়। এবার এই কলহে যোগ দিয়েছেন দুই নায়িকার সন্তানের বাবা শাকিব খান। শুরুতেই তিনি জানিয়েছেন, ডায়মন্ডের কোনো নাকফুল বুবলীকে তিনি উপহার দেননি। এরপরই গণমাধ্যমে এ অভিনেতার উপহার না দেয়ার বক্তব্য নিয়ে প্রেস কনফারেন্সের প্রস্তুতি নিচ্ছেন বুবলী। তথ্যটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন বুবলীর এক বিশ্বস্ত সূত্র।

বুবলীর ওই ঘনিষ্ঠ সূত্র জানায়, বুবলীর কাছে শাকিবের দেয়া ডায়মন্ডের নাকফুল রয়েছে। প্রেস কনফারেন্সে জন্মদিন উপলক্ষে শাকিব খানের কাছ থেকে পাওয়া সেই উপহার, ছেলে ও সাম্প্রতিক অন্যান্য ব্যক্তিগত বিষয়ে কথা বলবেন তিনি।

গত ২০ নভেম্বর ছিল ঢালিউড অভিনেত্রী শবনম বুবলীর জন্মদিন। সেদিন এক সংবাদমাধ্যমকে বুবলী জানান, এবারের জন্মদিনে সবচেয়ে আকর্ষণীয় গিফট এসেছে স্বামী শাকিব খানের হাত থেকে। স্ত্রী বুবলীকে হিরার নাকফুল দিয়েছেন স্বামী শাকিব।

তার এই কথা কোট করে একাধিক নিউজও হয়। সেইসব নিউজের একটি লিংক নিজের ফেসবুক পেজে শেয়ার করে বুবলীকে খোঁচা দিয়ে অপু লিখেছেন, ‘কী মজা, কী মজা!’ সঙ্গে জুড়ে দিয়েছেন কয়েকটি হাসির ইমোজি। এরপর থেকেই ঝগড়া চলছে তাদের। এরমধ্যে শাকিব ঢুকতেই ইস্যুটি অন্যদিকে মোড় নিচ্ছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner