1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বাংলাদেশে শুটিংয়ে সহ-অভিনেতাকে চড় মেরেছিলেন নোরা

বিনোদন ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২, ১২:২৭ পিএম বাংলাদেশে শুটিংয়ে সহ-অভিনেতাকে চড় মেরেছিলেন নোরা

ঢাকাঃ বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল নোরা ফাতেহি। নাচ দিয়ে ভক্তদের মাতিয়ে রাখেন তিনি। কদিন আগেই বাংলাদেশ ঘুরে গেছেন এই তারকা। তবে সেই সফরে কোমর দোলাননি ‘দিলবার’ কন্যা।

এবার নোরা সম্পর্কে জানা গেল নতুন এক তথ্য। বাংলাদেশে শুটিং করার সময় এক সহ-অভিনেতাকে চড় মেরেছিলেন তিনি। অভিনেত্রীর বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে।

সোমবার (২১ নভেম্বর) ‘দ্য কপিল শর্মা শোতে নিজের নতুন সিনেমা ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারণায় এসেছিলেন। তখন তার সঙ্গে ছিলেন আয়ুষ্মান খুরানা। ওই শোতেই ঘটনাটি প্রকাশ করেন তিনি। শুধু তাই নয়, ওই অভিনেতার সঙ্গে ঝগড়ায় জড়ানোর কথাও জানান তিনি।

কপিলের সঙ্গে আলাপে নোরা বলেন, ‘একবার বাংলাদেশে শুটিং করার সময় এক অভিনেতা আমার সঙ্গে খারাপ আচরণ করেছিল। আমি তাকে চড় মারি এবং সে আমাকে পাল্টা চড় মারে।’

অভিনেত্রী আরও যোগ করেন, ‘আমি তাকে পুনরায় চড় মারলে সে আমার চুল টেনে ধরেছিল। তারপর আমাদের বিশাল যুদ্ধ বেঁধে গেল। পরিচালক এসে তা থামায়।’

তবে কবে এই ঘটনা ঘটেছিল কিংবা যার সঙ্গে ঝগড়া বেঁধেছিল, তিনি বাংলাদেশি না ভারতীয়, তা প্রকাশ করেননি নোরা।

গেল ১৮ নভেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন হলে নোরাকে নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। নির্ধারিত প্রবেশমূল্যের বিনিময়ে এই বলিউড তারকাকে দেখার সুযোগ করে দিয়েছিল আয়োজক প্রতিষ্ঠান উইমেন লিডারশিপ করপোরেশন।

অনুষ্ঠানের জন্য তিন ধরনের টিকিটমূল্য ধার্য করা হয়। এর মধ্যে ভিআইপি ১৫ হাজার টাকা, গোল্ড ১০ হাজার ও সিলভার ৫ হাজার টাকা।

দর্শকরা এ ধরনের কথা শোনার চেয়ে তার নাচ দেখার জন্য উন্মুখ ছিলেন। সরাসরি তার ‘হট পারফরমেন্স’ দেখতে গিয়েছিলেন তারা। কিন্তু সবাইকে হতাশ করে দিয়ে কোমর দোলাননি নোরা। মঞ্চে তার গান বেজেছে ঠিকই। কিন্তু তিনি নাচেননি। তাকে ঘিরে নেচেছেন একদল ড্যান্সার। সেই গানে হালকা হাত-পা নেড়ে তাল মিলিয়েছেন। পরে নোরা বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য কয়েকজনের হাতে পুরস্কার তুলে দেন। নোরার নাচ দেখতে না পেরে অনুষ্ঠান শেষে ক্ষোভ ঝাড়েন সব দর্শক।

উল্লেখ্য, মরোক্কীয় বংশোদ্ভূত ভারতীয় নাগরিক নোরা ফাতেহির বর্তমানে বলিউডের সেরা নারী আইটেম গার্লদের একজন। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা ফাতেহি বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে রয়েছ—‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’ প্রভৃতি। মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner