1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

‘আবারও অঘটন’ ঘটালেন অপূর্ব-সাবিলা!

বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ২৯, ২০২২, ০৪:২৫ পিএম ‘আবারও অঘটন’ ঘটালেন অপূর্ব-সাবিলা!

ঢাকাঃ বেকার অপূর্ব। সেটাও সমস্যা নয়। তাকে নিয়ে মূল সমস্যা, তিনি যেখানেই যান- একটা না একটা অঘটন ঘটান।

সে কারণেই, তার নাম হয়ে ওঠে অঘটনঘটনপটিয়সী! এমন মজার গল্প নিয়ে গত ঈদে ছক্কা হাঁকালেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তার সঙ্গে স্মার্ট-বুদ্ধিমতী প্রেমিকার চরিত্রে দেখা গেছে সাবিলা নূরকে। সিএমভি'র ব্যানারে ‘অঘটন’ নামের জনপ্রিয় নাটকটি বানান শিহাব শাহীন।

এই ঈদে একই টিম নিয়ে আসছে নাটকটির সিক্যুয়েল। এটির নাম ‘আবারও অঘটন’। নির্মাতার সঙ্গে যৌথভাবে নাটকটি রচনা করেছেন জান্নাতুল ফেরদৌস লাবণ্য।

নির্মাতা জানান, এরমধ্যে নাটকটির শুটিং শেষ। চলছে সম্পাদনা।

শিহাব শাহীন বলেন, ‘আগের নাটকটি ছিলো প্রেম পর্ব। এবার করেছি সংসার পর্ব। প্রধান দুটো চরিত্রের সঙ্গে এবার নতুন আরেকটি চরিত্র যুক্ত হলো। তবে আগের মতোই সংসার জীবনে এসেও অপূর্বকে দেখা যাবে অঘটনঘটনপটিয়সী চরিত্রে! আশা করছি প্রথমটির মতো এটিও দর্শকরা উপভোগ করবেন।’

এবারের গল্পে দেখা যাবে অপূর্বর সকল অঘটন মেনে নিয়েও প্রেমিকা সাবিলা বিয়ে করেন। যদিও বিয়ের পর এক ছাদের নিচে থাকতে গিয়ে সাবিলার সঙ্গে অপূর্বর অঘটনের মাত্রা আরও বেড়ে যায়! তবে সেসব অঘটন সামলে নেওয়ার বিষয়েও সারাক্ষণ সচেতন থাকেন সাবিলা। কিন্তু মূল বিপত্তিটা বাঁধে অপূর্বর শ্বশুর বাড়িতে গিয়ে! সেখানে আবার হাজির হয় বিদেশ ফেরত সাবিলার প্রাক্তন প্রেমিক! ঘটতে থাকা নানা ঘটনা।  

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, কোরবানির ঈদ আয়োজনে ‘আবারও অঘটন’ নাটকটি উন্মুক্ত হচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner