1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

পুকুরে গােসল করতে নেমে মারা গেল শিক্ষার্থী

জেলা প্রতিনিধি,নেত্রকোণা প্রকাশিত: আগস্ট ৮, ২০২২, ০৭:৫০ পিএম পুকুরে গােসল করতে নেমে মারা গেল শিক্ষার্থী

নেত্রকাণাঃ শহরের মােক্তারপাড়া এলাকার একটি পুকুরে ডুবে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীর মত্যু হয়েছে। গতকাল সােমবার দুপুর দুইটার সময় এ ঘটনা ঘটে। 

মারা যাওয়া শিক্ষার্থীর নাম রাহুল বাসফাের (১৪)। সে কাইলাটি রােডের বাসিন্দা নসিব বাসফােরের ছেলে। 

নেত্রকাণা মডল থানার অফিসার ইনচার্জ (ওসি) খদকার শাকের আহমদ ও স্থানীয় ফায়ার সার্ভিস স্টেশনের উপ-পরিচালক মােঃ মামুন এ তথ্য নিশ্চিত করেছেন। 

স্থানীয়দের বরাত মডেল থানার ওসি জানান, জেলা শহরের দত্ত উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রাহুল বাসফাের সােমবার দুপুর দুইটার সময় তার কয়েক বন্ধুকে নিয় মােক্তারপাড়া এলাকায় আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়ের পিছনের পুকুরে গােসল করতে নামে। পুকুর নামার কিছুক্ষণ পর সে পানিতে ডুবে যায়। এ সময় তার অন্য সহপাঠীরা চিৎকার শুরু করলে স্থানীয়রা ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেন। পরে ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা এসে রাহুলকে উদ্ধার করে জেলা শহরের আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাহুলকে মৃত ঘোষণা করেন। 

নেত্রকাণা মডল থানার অফিসার ইনচার্জ (ওসি) খদকার শাকের আহমদ বলেন, শিক্ষার্থীর লাশ নেত্রকাণা আধুনিক সদর হাসপাতালের মর্গে রয়েছে। তার পরিবারের সঙ্গে আলাচনা করে আইনানুগ ব্যবস্থা নেয়া  হবে। 

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner