1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৭, ২০২২, ০৬:২০ পিএম বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন

ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে চাচাকে বিয়ের দাবিতে অনশনে বসেছে নবম শ্রেণির এক কিশোরী। তাদের বিয়ে না হলে আত্মহত্যার হুমকি দিয়েছে সে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে।

রোববার (৭ আগস্ট) ভোর রাত থেকে প্রেমিক চাচার বাড়িতে অবস্থান করছে ওই কিশোরী।

ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানার কাশলগাঁও ডাঙ্গিপাড়া গ্রামে। প্রেমিক হাসান (২৫) ওই কিশোরীর চাচা। অনশন করা কিশোরী স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

কিশোরী জানায়, তিন বছর ধরে হাসানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। তারা কয়েকবার শারীরিক সম্পর্কও স্থাপন করেছেন। তবে হাসান তাকে বিয়ে করতে রাজি হচ্ছেন না। এজন্য হাসানকে বিয়ের দাবিতে শনিবার দিনগত রাত ৩টা থেকে তিনি অনশন করছেন। হাসান তাকে বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দেয় ওই কিশোরী।

কিশোরীর বাবা বলেন, ‘যেদিন ঘটনা ঘটে সেদিন আমি বাড়িতে ছিলাম না। তাদের সম্পর্ক মেনে নেওয়ার মতো নয়। আমি আমার মেয়েকে আনতে গিয়েছিলাম, সে আমার সঙ্গে আসেনি। আমার মেয়ে বলে আমি ও আমার স্ত্রী নাকি তার বাবা-মা নই। আমি একা এ বিষয়ে কোনো সিদ্ধান্ত নিতে পারছি না। সবাই বসে সিদ্ধান্ত নেবো।’

এ বিষয়ে বক্তব্য জানতে প্রেমিক হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি। 

এ বিষয়ে রুহিয়া পশ্চিম ইউপি চেয়ারম‌্যান অনিল কুমার সেন বলেন, ঘটনাটি শুধু শুনেছি। ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জানতে পারবো।

আনোয়ার হোসেন আকাশ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner