1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

রংপুরে ডা. মুরাদকে অবাঞ্ছিত ঘোষণা, কুশপুত্তলিকা দাহ

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ০৩:২২ পিএম রংপুরে ডা. মুরাদকে অবাঞ্ছিত ঘোষণা, কুশপুত্তলিকা দাহ
ছবিঃ আগামী নিউজ

রংপুরঃ রংপুরে প্রতিবাদ সমাবেশের মধ্য দিয়ে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের কুশপুত্তলিকা দাহ ও তাকে রংপুরে অবাঞ্ছিত ঘোষণা করেছে জেলা যুবদল। রোববার দুপুরে দলীয় কার্যালয়ের সামনে যুবদলের নেতাকর্মীরা ওই কর্মসূচি পালনের মধ্য দিয়ে এ ঘোষণা দেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নাতনি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কন্যা ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে রাজনৈতিক শিষ্টাচার এবং বিবেকবর্জিত অশালীন বক্তব্য প্রদানের প্রতিবাদে রংপুরে জেলা যুবদলের নেতাকর্মীরা ওই প্রতিবাদ সমাবেশের ডাক দেন।

সমাবেশ যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক ও রংপুর জেলা সভাপতি নাজমুল আলম নাজুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আকিবুর রহমান মনুর সঞ্চলনায় বক্তব্য রাখেন- সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টু, সিনিয়র সহ-সভাপতি রাকিব হোসেন, সহ-সভাপতি ফারুক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জিল্লুর রহমান।

বক্তারা অভিযোগ করেন, তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান দীর্ঘদিন নীতি-নৈতিকতা সামাজিকতা শিষ্টাচারবহির্ভূত বক্তব্য দিয়ে চলেছেন। সম্প্রতি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কন্যা ব্যারিস্টার জাইমা রহমানকে নিয়ে যে অশালীন বক্তব্য দিয়েছেন তা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। কোনো পাগল-উন্মাদও এমন কথা বলতে পারে না। 

সভা থেকে রংপুরে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে অবাঞ্ছিত ঘোষণা করে রংপুরে এলে তাকে প্রতিহত করার ঘোষণা দেওয়া হয়। এর আগে মিছিলসহ দলীয় কার্যালয়ের সামনে গিয়ে কুশপুত্তলিকা দাহ করে বিভিন্ন ধরনের স্লোগান দেন সংগঠনটির নেতাকর্মীরা। এতে জেলা যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner