1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

রাজশাহী মেডিকেলে আরও ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ০২:১৮ পিএম রাজশাহী মেডিকেলে আরও ৪ জনের মৃত্যু
ছবিঃ সংগৃহীত

রাজশাহীঃ গত ২৪ ঘণ্টায় মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এইসময়ে করোনায় আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে রাজশাহী জেলার ৩ জন ও পাবনার একজন বাসিন্দা মারা গেছেন। তারা করোনার উপসর্গ নিয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্র (আইসিইউ) ও ২৯/৩০ নম্বর ওয়ার্ডে দুজনমহ মোট তিনজন মারা গেছেন। এদের মধ্যে তিনজনই নারী। অন্যজন পুরুষ। যাদের দুজনের বয়স ষাটোর্ধ্ব। এ ছাড়া একজনের বয়স ৫১-৬০ বছর এবং একজন ২১-৩০ বছর বয়সী। স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে। তবে এইসময়ে করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাননি।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে নতুন রোগী ভর্তি হয়েছেন ৪ জন। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৮ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৩ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ১০ জনের। এই এক দিনে সুস্থ হয়ে ৪ জন হাসপাতাল ছেড়েছেন। ১০৪টি শয্যার বিপরীতে রোগী ভর্তি ছিলেন ৩১ জন।

করোনা পরীক্ষা ও শনাক্তের বিষয়ে পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতাল এবং রামেক ল্যাবে করোনার নমুনা পরীক্ষা হয়নি। ফলে গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণের হার জানা যায়নি।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner