1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

চট্টগ্রাম ঢোকার পথে ২০ লাখ টাকার জাল নোট উদ্ধার

জেলা প্রতিনিধি,চট্টগ্রাম প্রকাশিত: মার্চ ১, ২০২৩, ০৭:৩৫ পিএম চট্টগ্রাম ঢোকার পথে ২০ লাখ টাকার জাল নোট উদ্ধার

চট্টগ্রামঃ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে প্রায় ২০ লাখ টাকার জাল নোট উদ্ধার করেছে পুলিশ। এ সময় মো. রুবেল ও ওমর আলী নামে দুজনকে গ্রেপ্তার করা হয়। তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয় এক হাজার টাকার ২০ বান্ডেল জাল নোট।

বুধবার (১ মার্চ) দুপুরে কালবেলাকে এসব তথ্য জানান চট্টগ্রাম জেলা পুলিশের (ডিএসবি) মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব মো. আরিফ হোসেন। এর আগে সকাল সাড়ে ১০টার দিকে লোহাগাড়ায় কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী একটি বাসে অভিযান চালিয়ে এসব জাল নোট উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রমজানকে সামনে রেখে সক্রিয় হয়ে উঠেছে জাল নোট চক্র- এমন তথ্যর ভিত্তিতে অভিযানে নামে পুলিশ। একপর্যায়ে চট্টগ্রামমুখী একটি বাস থেকে জাল নোট উদ্ধার করা হয়। সবজির ব্যাগের আড়ালে এসব নোট চট্টগ্রাম নগরীতে আনা হচ্ছিল।

অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব মো. আরিফ হোসেন বলেন, ‘গ্রেফদারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছেন কক্সবাজার থেকে একজন তাদের এসব নোট দিয়েছে। অজ্ঞাত আসামিসহ তাদের দুজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner