1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মেলায় আর যাওয়া হলো না বিজয়ের

জেলা প্রতিনিধি, নওগাঁ প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩, ০৮:১৭ পিএম মেলায় আর যাওয়া হলো না বিজয়ের

নওগাঁঃ নওগাঁয় মায়ের সঙ্গে গ্রামীণ মেলা দেখতে যাওয়ার পথে বিজয় সরকার (১৬) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁর মহাদেবপুর উপজেলার হাট চকগৌরী এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় ইজিবাইক উল্টে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়।

নিহত স্কুলছাত্র নওগাঁ পৌরসভার পুরাতন রেজেস্ট্রি অফিস পাড়ার সুশীল সরকার বাদলের ছেলে। নিহত বিজয় নওগাঁ সরকারি জিলা স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী।

নিহতের স্বজন ও থানা পুলিশ সূত্রে জানা যায়, দুপুর দুপুর সাড়ে ১২টার দিকে বিজয় তার মার সঙ্গে ইজিবাইকে করে নওগাঁর মহাদেবপুর উপজেলার ভীমপুর এলাকায় ঐতিহ্যবাহী হিন্দুবাঘা গ্রামীণ মেলা দেখতে যাচ্ছিল। পথে নওগাঁর মহাদেবপুর উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাট চকগৌরী এলাকায় পৌঁছাতে পেছন থেকে দ্রুতগতির একটি মোটরসাইকেল তাদের ইজিবাইককে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ইজিবাইক উল্টে বিজয়, তার মা বর্ষা রাণী ও ছোট বোন শ্রদ্ধা সরকার আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক বিজয়কে মৃত বলে ঘোষণা করেন। আহতরা চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, নিহত স্কুলছাত্রের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner