1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

গোপালগঞ্জে ভাতিজাদের রডের আঘাতে চাচা নিহত

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩, ০৩:১১ পিএম গোপালগঞ্জে ভাতিজাদের রডের আঘাতে চাচা নিহত

গোপালগঞ্জঃ জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে আপন ছোট ভাইয়ের ছেলেদের হাতে আহত সাইদুর রহমান সিদ্দিকী (৬৫) নামে এক বৃদ্ধ মারা গেছেন। আজ শুক্রবার সকালে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কাশিয়ানী-মুকসুদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গত ২৩ জানুয়ারি কাশিয়ানীর কলসী ফুকরা গ্রামে ভাতিজাদের মারধরের শিকার হন মারা যাওয়া এই চাচা।

নিহতের বড় ভাইয়ের ছেলে এখলাচুর রহমান সিদ্দিকী জানান, সাইদুর রহমান সিদ্দিকীর সাথে বাড়ির জমি নিয়ে ছোট ভাইয়ের স্ত্রীর সাথে বিরোধ ছিলো। এই বিরোধের জের ধরে গত ২৩ জানুয়ারি ছোট ভাইয়ের স্ত্রীর সাথে সাইদুরের ঝগড়া হয়। 

এর এক পর্যায়ে ছোট ভাইয়ের দুই ছেলে আনিস সিদ্দিকী ও মফিজ সিদ্দিকী তাকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। ওই রাতেই তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে আনা হয়। পরে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানকার চিকিৎসকরা তার বেঁচে থাকার আশা ছেড়ে দিলে তাকে পুনরায় গোপালগঞ্জ সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার তার মৃত্যু হয়।

গত ২৩ জানুয়ারি এ ঘটনায় কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের হয়। মামলার পর পুলিশ মফিজ সিদ্দিকী নামের একজনকে গ্রেফতার করেছে।

সৈয়দ আকবর হোসেন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner