1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আখেরি মোনাজাতে অংশ নিতে নারীদের ভিড়

জেলা প্রতিনিধি, গাজীপুর প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩, ১১:২৯ এএম আখেরি মোনাজাতে অংশ নিতে নারীদের ভিড়

গাজীপুরঃ টঙ্গীর বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে আখেরি মোনাজাতে অংশ নিতে এসেছেন নারীরাও। ইতোমধ্যে তারা দল বেঁধে শহীদ আহসান উল্ল্যাহ মাস্টার জেনারেল হাসপাতাল, স্টেশন রোড, পূর্ব থানা এলাকা ও বাটা গেটসহ আশপাশের বিভিন্ন অলিগলিতে অবস্থান নিয়েছে।

রোববার (২২ জানুয়ারি) সকাল ৯টায় দেখা যায় হাসপাতাল ও পূর্ব থানা এলাকায় দুই শতাধিক নারী স্টেশন রোড ও বাটা গেট ছাড়াও ময়দানের আশপাশের অলিগলিতে বিভিন্ন দলে ভাগ হয়ে বসে আছেন আখেরি মোনাজাতে অংশ নিতে।

আশুলিয়া থেকে এসেছেন মাসুমা আক্তার। তিনি বলেন, আমরা ৯ জন নারী আখেরি মোনাজাতে অংশ নিতে ভোরে এসেছি। ১০ টাকায় পলিথিন কিনে সড়কের পাশে বাটা বিক্রয় কেন্দ্রের সামনে বসেছি। মোনাজাতে অংশ নিতে এসেছি।

রাজধানীর উত্তরা থেকে এসেছেন সুফিয়া বেগম। তিনি বলেন, অসুস্থ সন্তানের রোগমুক্তি কামনা করতে আমি ইজতেমা মাঠে এসেছি। আমি আমার সন্তানের জন্য দোয়া চাইব আল্লাহর কাছে। আমার সঙ্গে আরও ৪ জন নারী ইজতেমা ময়দানে এসেছেন আখেরি মোনাজাতে অংশ নিতে।

কাজের সন্ধানে সৌদি আরব থাকেন আমিনা খাতুনের ছেলে আশরাফুল ইসলাম। তিনিও এসেছেন আখেরি মোনাজাতে অংশ নিতে। তিনি বলেন, সন্তান থাকে দূর দেশে। অনেক পরিশ্রম করে টাকা পয়সা উপার্জন করে। তার রহমতের জন্য আল্লাহর দরবারে দোয়া চাইতে আখেরি মোনাজাতে এসেছি।

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের মিডিয়া সমন্বয়কারী মো. সায়েম বলেন, রোববার সকালে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের মুরুব্বি ও আয়োজক কমিটির ফয়সালা মোতাবেক দুপুর ১২টায় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাত শুরু হবে। হয়তো দুই-চার মিনিট এদিক সেদিক হতে পারে।

আখেরি মোনাজাত পরিচালনা করবেন ইজতেমায় আদি তাবলীগের শীর্ষ মুরব্বি দিল্লির মাওলানা সাদ কান্ধলভীর বড় ছেলে মাওলানা ইউসুফ বিন স্বাদ কান্ধলভী। এর আগে তিনিই হেদায়েতী বয়ান করবেন।

এর আগে আজ বাদ ফজর ভারতের দিল্লির মোরসালিন নিজামুদ্দিনের বয়ানের মধ্য দিয়ে ইজতেমার তৃতীয় দিনের কার্যসূচি শুরু হয়।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner