1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না: স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩, ১২:০৬ এএম আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না এই বাংলাদেশে। কোনো দল নেই যে আওয়ামী লীগকে হারাতে পারে। আওয়ামী লীগের ক্ষতি বা হারাতে পারে নিজ দলের ব্যক্তিরাই। নিজেদের মধ্যে অন্তর্দ্বন্দ্ব করে। তাছাড়া আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না ইনশাআল্লাহ। সে জন্য সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে একসঙ্গে কাজ করতে হবে।

শনিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের ৪, ৫, ৬ নং ওয়ার্ডের কর্মী সমাবেশের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক আরও বলেন, শেখ হাসিনার আমলে দেশে উন্নয়নের জোয়ার বইছে। দেশের মানুষ শান্তিতে আছে। আগামীতে এই উন্নয়ন ধরে রাখার জন্য দেশের মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে আবার আওয়ামী লীগকে জয় লাভ করাবেন।

মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত জালাও পোড়াও, সন্ত্রাসী করে ক্ষমতায় এসেছিল। তারা দেশের মানুষকে পুড়িয়ে মেরেছে। গ্রেনেড হামলা, বোমাবাজি ও গুলি করে মানুষ মেরেছে। দেশের বিদ্যুৎ চুরি করে বিদেশে টাকা পাচার করেছে। সারের দাবিতে কৃষক রাজপথে নামায় তাদেরকে গুলি করে মেরেছিল। দেশের মানুষ সেগুলো ভুলে যায়নি। সে জন্য তাদের আর চায় না। দেশের মানুষ এখন উন্নয়ন চায়। আর এই উন্নয়ন দিয়ে যাচ্ছেন শেখ হাসিনা। 

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মো. আব্দুস সালাম, পৌরমেয়র রমজান আলী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব শাহা, পৌর আওয়ামী লীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner