1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

৫ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল স্বাভাবিক

জেলা প্রতিনিধি, রাজবাড়ী প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩, ১১:৫৭ এএম ৫ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল স্বাভাবিক

রাজবাড়ীঃ ঘন কুয়াশার কারণে টানা ৫ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে ফেরিসহ সবধরনের নৌযান চলাচল স্বাভাবিক হয়েছে। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে নৌ-চলাচল স্বাভাবিক হয়।

এর আগে ভোর সাড়ে ৫টা থেকে ফেরিসহ সব ধরনের নৌযান চলাচল বন্ধ থাকে। এ সময় তীরে ভীড়তে না পেরে মাঝ নদীতে আটকা পড়ে দুটি ফেরি। 

বিআইডব্লিউটিসির আরিচা অঞ্চলের ডিজিএম শাহ মোহাম্মদ খালেদ নেওয়াজ খান জানান, কয়েকদিন বিরতির পর বুধবার রাতে নদীতে আবারো কুয়াশা পড়তে শুরু করে। ভোরের দিকে এর তীব্রতা বাড়লে ফেরি চলাচলের অনুপযোগী হয়ে যায়। এ কারনে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টা থেকে ফেরিসহ সকল ধরনের নৌযান চলাচল বন্ধ থাকে।

এ সময় তীরে ভীড়তে না পেরে মাঝ নদীতে আটকা পড়ে শাহ মুখদুম ও খানজাহান আলী নামে দুটি ফেরি। ফেরি চলাচল বন্ধ থাকায় নদীর দুই পাড়ে পারাপারের অপেক্ষায় আটকা পড়ে শতাধিক যানবাহন।

সকাল সাড়ে ১০টার দিকে কুয়াশা কেটে গেলে ফেরি চলাচল পুনরায় শুরু হয়। যাত্রীবাহী যানবাহনগুলোকে অগ্রাধিকার ভিত্তিতে পারাপার করা হচ্ছে। ঘাটে কোনো যানজট নেই বলেও জানান খালেদ নেওয়াজ।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner