1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সাড়ে ১০ ঘণ্টা পর দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল স্বাভাবিক

জেলা প্রতিনিধি, রাজবাড়ী প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩, ১০:৩০ এএম সাড়ে ১০ ঘণ্টা পর দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল স্বাভাবিক

রাজবাড়ীঃ ঘন কুয়াশা কেটে যাওয়ায় সাড়ে ১০ ঘণ্টা বন্ধ থাকার পর  পদ্মা নদীর দৌলতদিয়া-পাটুরিয়া রুটে ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে।

রোববার (৮ জানুয়ারি) সকাল ৯টা থেকে ফেরি চলাচল শুরু হয়েছে। একই সঙ্গে যাত্রী ও যানবাহন নিয়ে মাঝনদীতে আটকা পড়া চার ফেরি ঘাটে ফিরেছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) মহাব্যবস্থাপক শাহ মোহাম্মদ খালেদ নেওয়াজ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কুয়াশার ঘনত্ব কেটে যাওয়ায় সকাল ৯টা থেকে এ রুটে পুনরায় ফেরি চলাচল শুরু হয়েছে। পাটুরিয়ার উদ্দেশ্যে ছেড়ে যায় ফেরি। ফেরি বন্ধ থাকায় অপেক্ষমাণ যানবাহনের সারি দ্রুত কমে যাবে। বর্তমানে এ রুটে ছোট বড় ১১টি ফেরি চলাচল করছে।

কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শনিবার রাত সাড়ে ১০টা থেকে এ নৌরুটে ফেরি চলাচল বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। এ সময় যাত্রী ও যানবাহন নিয়ে মাঝ নদীতে আটকা পড়ে চারটি ফেরি।

দীর্ঘ সময় ফেরি চলাচল বন্ধ থাকায় নদীপারের অপেক্ষায় দৌলতদিয়া প্রান্তের সড়কে আটকা পড়ে বেশ কিছু যানবাহন। ফলে তীব্র শীতে চরম ভোগান্তিতে পড়েন যাত্রী ও চালকরা।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner