1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

‘একটু পরেই আমার জীবনের পরিসমাপ্তি ঘটবে’

জেলা প্রতিনিধি, বান্দরবান প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩, ০৮:২০ পিএম ‘একটু পরেই আমার জীবনের পরিসমাপ্তি ঘটবে’

বান্দরবানে সুইসাইড নোট লিখে মিনহাজুল ইসলাম (২২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। বুধবার (৪ জানুয়ারি) রাতে শহরের একটি আবাসিক হোটেলের কক্ষে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে। নিহত মিনহাজ শহরের ৪নং ওয়ার্ডের বাসিন্দা নজরুলের পুত্র ও হোটেল রাহুল আবাসিক নামে একটি হোটেলের ম্যানেজার পদে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার রাতে ট্রাফিক মোড় সংলগ্ন হোটেল রাহুল আবাসিকের ম্যানেজার মিনহাজের নিজ ফেইসবুক একাউন্টে একটি স্ট্যাটাস পোস্ট করেন। স্ট্যাটাসে উল্লেখ করেন, 'একটু পরেই আমার জীবনের পরিসমাপ্তি ঘটবে। যদি কোনদিন কারো মনে কষ্ট দিয়ে থাকি, মাফ করে দিয়েন। আল্লাহ হাফেজ।'

মুহুর্তেই স্ট্যাটাসটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তার বন্ধু বান্ধবসহ স্থানীয়রা তাৎক্ষনিকভাবে পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে রুমের তালা ভেঙ্গে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় মিনহাজের লাশ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য লাশটি বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম শহিদুল ইসলাম বলেন, শহরের একটি আবাসিক হোটেল থেকে মিনহাজ নামে ওই হোটেলের ম্যানেজারের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত শেষে হত্যা নাকি আত্মহত্যা তা বিস্তারিত জানা যাবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner