1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

গোপালগঞ্জে বাসের ধাক্কায় ইজিবাইকের যাত্রী নিহত

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২২, ০৩:০৩ পিএম গোপালগঞ্জে বাসের ধাক্কায় ইজিবাইকের যাত্রী নিহত

গোপালগঞ্জঃ জেলার কাশিয়ানীতে বাসের ধাক্কায় ব্যাটারীচালিত ইজিবাইকের যাত্রী আমানউল্লাহ বিশ্বাস (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় ইজিবাইকের অপর ৪ যাত্রী আহত হয়েছেন। এর মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। আহতদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

আজ রোববার (২৫ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের বাট্রাইধোপা এলাকায় দুলাল সাহা স্টান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আমানউল্লাহ বিশ্বাস কাশিয়ানী উপজেলার বাথানডাঙ্গা গ্রামের আব্দুল বিশ্বাসের ছেলে। আহতরা সবাই একই পরিবারের সদস্য। 

কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক শরিফুল ইসলাম জানিয়েছেন,খুলনা থেকে ঢাকাগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাস ঢাকা-খুলানা মহাসড়কের কাশিয়ানীর বাথানডাঙ্গাগামী একটি ব্যাটারী চালিত যাত্রীবাহী ইজিবাইককে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায় এবং আমানউল্লাহ নামে এক যাত্রী ঘটনাস্থলে নিহত হয়।

এ সময় ইজিবাইকের অপর ৪ যাত্রী আহত হয়েছেন। এরা একই পরিবারের সদস্য। মামা বাড়ি কাশিয়ানীর ভাটিয়াপাড়া থেকে তারা নিজেদের বাড়ি বাথানডাঙ্গা যাচ্ছিল। 

সৈয়দ আকবর হোসেন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner