1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

গাঁজা দিয়ে ফাঁসাতে না পেরে দুই কলেজ শিক্ষার্থীকে পেটানোর অভিযোগ

উপজেলা প্রতিনিধি, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২২, ১১:৩৯ পিএম গাঁজা দিয়ে ফাঁসাতে না পেরে দুই কলেজ শিক্ষার্থীকে পেটানোর অভিযোগ

মানিকগঞ্জঃ মানিকগঞ্জের হরিরামপুরে দুই কলেজ শিক্ষার্থীকে গাঁজা দিয়ে ফাঁসাতে না পেরে মারধর করে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে হরিরামপুর থানার দুই পুলিশ সদস্য, পুলিশের একজন সোর্স এবং ওসির কাজের লোকের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেল পাঁচটার দিকে উপজেলার আন্ধারমানিক খালপাড় এলাকায় পদ্মা নদীর পাড়ে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলামের বাসার কাজের লোক মাসুদ এবং আন্ধারমানিক গ্রামের লিয়াকত আলীর ছেলে পুলিশের সোর্স মামুন গাঁজা দিয়ে পুলিশের সহায়তায় দুই শিক্ষার্থীকে আটকের চেষ্টা করে।

এসময় ঢাকা কলেজের শিক্ষার্থী প্রবাসী আক্কাস আলীর ছেলে ফয়সাল আহমেদ এবং দেবেন্দ্র কলেজের শিক্ষার্থী পিয়াজচর গ্রামের নৈমদ্দিনের ছেলে নিজাম উদ্দিন প্রতিবাদ করলে মাসুদ ও মামুন তাদেরকে মারধর করে এবং পুলিশের সদস্য জব্বার ও লতিফকে ডেকে আনে।

জব্বার নিজাম উদ্দিনকে লাথি, কিল-ঘুষি এবং বাঁশ দিয়ে মারধর করে। এছাড়া পুলিশের অপর সদস্য লতিফ ফয়সালকে মারধর করে। নিজাম ও ফয়সালকে হাতকড়া পড়িয়ে থানায় নেয়ার চেষ্টাও করে তারা। স্থানীয়রা গুরুতর আহত নিজামকে উদ্ধার করে হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে।

রামকৃষ্ণপুর ৯নং ওয়ার্ড সদস্য আবদুল হক বলেন, আন্ধারমানিক পদ্মাপাড়ে ওসির ব্যক্তিগত কাজের লোক মাসুদ এবং স্থানীয় মামুন নামের যুবক দুইজন ছাত্রকে মারধর করে। পরে পুলিশ সদস্য জব্বারসহ দুজন এসে নিজাম ও ফয়সাল নামে দুই ছাত্রকে মারধর করে। 

প্রত্যক্ষদর্শী জয়নালের স্ত্রী বলেন, এলাকার দুইডা ভাল পোলারে গাঁজা দিয়ে পুলিশে দিতে চায় মাসুদ ও মামুন। ওই দুই পোলা নিজাম ও ফয়সাল প্রতিবাদ করলে পুলিশ আইসা নিজাম ও ফয়সালরে মারছে। নিজামরে মাইরা জিহ্বা বাইর কইরা ফালাইছে। 

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মুসা  জানান, আহত অবস্থায় নিজাম নামের এক যুবক হাসপাতালে আসে। আঘাতের ফলে তার প্রচুর শ্বাসকস্ট দেখা যায়। তাকে অক্সিজেন দেই। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান আবুল বাশার সবুজ বলেন, পুলিশের সোর্স মাসুদ গাঁজা দিয়ে দুইজন ভাল ছেলেকে ফাঁসাতে না পেরে ব্যাপক মারধর করেছে। মাসুদ থানার বাজার করে। নিজেকে পুলিশও ভাবে। সাথে মামুন নামের একজন ছিলো। ওসির বডিগার্ড জব্বার ও লতিফ ঢাকা কলেজের শিক্ষার্থী ও দেবেন্দ্র কলেজের শিক্ষার্থীকে ব্যাপক মেরেছে। আমরা এর বিচার চাই।

উপজেলা চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান বলেন, পুলিশ দুজন শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়েছে। যা দুঃখজনক। এসপি মহোদয়কে জানিয়েছি। এর বিচার হতে হবে।

মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ বলেন, ঘটনাটি শুনেছি। ব্যবস্থা নেয়া হবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner